×

সারাদেশ

বোয়ালমারীতে আ.লীগ প্রার্থীর জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২১, ০৯:৩০ পিএম

বোয়ালমারীতে আ.লীগ প্রার্থীর জয়

ফরিদপুরের বোয়ালমারী পৌর নির্বাচনে  বিপুল ভোটে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী সাংবাদিক সেলিম রেজা লিপন। তিনি পেয়েছেন ৯  হাজার ২৩৯ ভোট। প্রতিন্দ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থীর চেয়ে তিনি এগিয়ে রয়েছেন ৫ হাজার ৩৫১ ভোটে। আলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মো. লিটন মৃধা পেয়েছেন ৩ হাজার ৮৮৮  ভোট।

বিচ্ছিন্ন দুটি সংঘর্ষ ছাড়া শান্তিপূর্ণভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার ৯ নং ওয়ার্ডের  ভোট কেন্দ্রে সহিংসতার জন্য কেন্দ্রটির ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। স্থগিতকৃত কেন্দ্রের ভোট সংখ্যা ২ হাজার ৭২২।

শনিবার রাত আটটায়  নির্বাচনের ফলাফল ঘোষণা করে জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. হাবিবুর রহমান বলেন, ৯ নং ওয়ার্ডের কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত থাকায় মো. সেলিম রেজা লিপনকে এই মুহূর্তে বিজয়ী ঘোষণা করা হচ্ছে না। আমরা নির্বাচন কমিশনকে বিস্তারিত লিখিতভাবে জানাব। এ ব্যাপারে নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

তিনি বলেন, ৮টি কেন্দ্র থেকে প্রাপ্ত ভোটে আওয়ামী লীগ প্রার্থী সেলিম রেজা লিপন পেয়েছেন ৯ হাজার ২৩৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী লিটন মৃধা পেয়েছেন ৩ হাজার ৮৮৮ ভোট ও বিএনপি প্রার্থী আব্দুর শুকুর শেখ পেয়েছেন ২ হাজার  ৫৮৭ ভোট।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ড থেকে রাজিবুর  রহমান বিপ্লব, ২ নং ওয়ার্ড থেকে জমির আলী, ৩ নং ওয়ার্ড থেকে  শেখ আজিজুল হক, ৪ নং ওয়ার্ড থেকে জাহাঙ্গীর  হোসেন, ৫ নং ওয়ার্ড থেকে মো. মিনাজুর রহমান লিপন মিয়া, ৬ নং ওয়ার্ড থেকে আ. ছামাদ খান, ৭ নং ওয়ার্ড থেকে মোমিন খান, ৮ নং ওয়ার্ড থেকে মো. রুহল মৃধা এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে হোসনে আরা, মাসুদা আক্তার রুমা বিজয়ী হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App