নাগেশ্বরীতে বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ হোসেন ফাকু মেয়র নির্বাচিত

আগের সংবাদ

গাইবান্ধায় নির্বাচনী সংঘর্ষে পুলিশ, র‌্যাবসহ আহত ২০

পরের সংবাদ

শরীয়তপুর পৌরসভায় নৌকার প্রার্থীর জয়

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২১ , ১০:২৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২১ , ১০:২৬ অপরাহ্ণ

শরীয়তপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী পারভেজ রহমান জন ২৩ হাজার ২১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলনের প্রার্থী তানভীর আহমেদ বেলাল ১ হাজার ৩৭৬ ভোট পেয়েছেন।

বিএনপির প্রার্থী এড. লুৎফর রহমান ঢালী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১ হাজার ২৭০ ভোট এবং জাতীয় পার্টির প্রার্থী সাহিদ সরদার ১৯৯ ভোট পেয়েছেন। এর আগে সকাল ৮ টা থেকে ১৮ টি ভোট কেন্দ্রের ভোট গ্রহণ করা হয়। সব কেন্দ্রে ইভিএম এ ভোট গ্রহণ করা হয়। সংরক্ষিত কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন ১.২. ও ৩ নং ওয়ার্ডে ফেরদৌসী আক্তার, ৪.৫ ও ৬ নং ওয়ার্ডে সৈয়দা মাহমুদা খানম এবং ৭.৮ ও ৯ নং ওয়ার্ডে ইমু আক্তার বিজয়ী হয়েছেন।

সাধারণ কাউন্সিলর পদে বিজয়ী হয়েছেন ১ নং ওয়ার্ডে জাহাঙ্গীর হোসেন, ২ নং ওয়ার্ডে বিল্লাল হোসাইন খান, ৩ নং ওয়ার্ডে বাচ্চু বেপারী, ৪ নং ওয়ার্ডে মোয়জ্জেম হোসেন ঢালী, ৫ নং ওয়ার্ডে মো. আবুল কাশেম মোল্যা, ৬ নং ওয়ার্ডে হোসেন মোহাম্মদ আলমগীর, ৭ নং ওয়ার্ডে আমির হোসেন সিকদার, ৮ নং ওয়ার্ডে মো. ফরিদ হোসেন ও ৯ নং ওয়ার্ডে কে এম পলাশ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়