স্ব-স্ব অবস্থান থেকে কাজ করার সুযোগ থাকা উচিত

আগের সংবাদ

পোশাকশিল্পে বাঁচার লড়াই!

পরের সংবাদ

রাণীনগরে আ.লীগ নেতা মজিদের মোটর শোভাযাত্রা

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২১ , ১০:৫৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২১ , ১০:৫৪ অপরাহ্ণ

নওগাঁর রাণীনগর উপজেলার আসন্ন গোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ শাহ্ মোটর শোভাযাত্রা ও পথশোভা করেছেন। শনিবার গোনা ইউনিয়নে এই মোটর শোভাযাত্রা করেন তিনি।

এদিন সকাল ১১ টায় ঘোষগ্রাম-বেতগাড়ী বাজার থেকে গোনা ইউনিয়নের আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় সর্বস্তরের জনগণসহ প্রায় ৩ শত মোটরসাইকেল, ২০টি টমটম ও অটো রিক্সা নিয়ে মোটর শোভাযাত্রা শুরু করেন। ইউনিয়নের কৃষ্ণপুর, নান্দাইবাড়ী, ভবানীপুর, দ‚র্গাপুর হয়ে পুরো ইউনিয়ন প্রদক্ষিণ করেন। এ সময় থেমে থেমে এলাকার জনগনের সাথে কুশল বিনিময় ও পথশোভা করেন আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ শাহ্।

ঘোষগ্রাম-বেতগাড়ী বাজারে পথ শোভায় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ শাহ্ সাংবাদিকদের জানান, বর্তমান আওয়ামী লীগ সরকার তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দাবি করেছেন তিনি। এছাড়া এলাকার উন্নয়ন, এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে এবং জনগনের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে ইউনিয়ন পরিষদ আসন্ন নির্বাচনে অংশ নিতে চান তিনি। জনগনের আমনত সঠিকভাবে রক্ষা ও জনগনের পাশে থেকে সেচ্ছাসেবক হিসেবে কাজ করে সেবা দিতে প্রত্যাশা ব্যক্ত করেছেন এই মনোনয়ন প্রত্যাশী।

আব্দুল মজিদ শাহ্ গোনা ইউনিয়নের ঘোষগ্রামের মৃত ঘুকরা শাহর ছেলে। এছাড়া গোনা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি পদে থেকে দলের হয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার নিজ এলাকায় একজন সমাজ সেবক ও বিশিষ্ঠ ব্যবসায়ী হিসেবে পরিচিত। দৃঢ্যভাবে আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন দিলে বিপুল ভোটে নির্বাচিত হতে পারবেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল মজিদ শাহ্।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়