শীতার্তদের মাঝে রাসিক মেয়রের কম্বল বিতরণ

আগের সংবাদ

কর্মসংস্থান বৃদ্ধিতে তৈরি হচ্ছে দু’টি ইনকিউবেশন সেন্টার

পরের সংবাদ

রাজধানীর তেজগাঁওয়ে ভয়াবহ বিস্ফোরণ, দগ্ধ ৭

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২১ , ৫:৪১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২১ , ৫:৪১ অপরাহ্ণ

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন গুলশান লিংক রোডে একটি গাড়ির ওয়ার্কশপে কাজ করার সময় গাড়ি থেকে আগুনে কর্মচারীসহ ৭জন দগ্ধ হয়েছে। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট চিকিৎসা দেয়া হচ্ছে।

আজ শনিবার বেলা ১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, ওয়ার্শপটির জুনিয়র ইঞ্জিনিয়ার সাকিবুল ইসলাম শিমুল (২৫), কর্মচারী জুয়েল (৩২), রবিউল ইসলাম (২৪), সুনাম (২০) ও প্রাইভেটকার চালক আলী আকবর (৫০), হায়দার আলী (২২), রুবেল হাওলাদার (২৭)।

ম্যাপেলিফ ইন্টারন্যাশনাল ওয়ার্কশপটির সার্ভিসিং ম্যানেজার হাবিবুর রহমান জানান, দুপুরে ওয়ার্কশপে একটি প্রাইভেটকারে কাজ করছিল কর্মচারীরা। আশেপাশে আরও কিছু গাড়ির কাজ চলছিল। তখন ওই প্রাইভেটকার ইঞ্জিন ওভার হিট হয়ে যায়। তখন ওই গাড়ির ভিতর থেকে পেপার ও পলিথিনের কাগজে আগুন লেগে যায়। মুহূর্তে সে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এতে গাড়িটির আশেপাশে থাকা কর্মচারী অন্যান্য ড্রাইভাররা দগ্ধ হয়। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

দগ্ধ রুবেলের বরাত দিয়ে সহকর্মী শেখ আশরাফ জানান, তারা একই কোম্পানীর গাড়ি চালান। রুবেল গাড়ি নিয়ে ওই ওয়ার্কশপে যায় কাজ করাতে। ওয়ার্কশপে একই সময় পাশের আরেকটি প্রাইভেটকারে কাজ করছিলো কর্মচারীরা। তখন সেই প্রাইভেট কারের গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন ধরে যায়। তখনই তারা দগ্ধ হয়।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, আলী আকবরের ২০ শতাংশ, রবিউলের ১৪%, জুয়েলের ১৮, রুবেলের ১৪ শতাংশ দগ্ধ হয়েছেন। তাদের ভর্তি রাখা হয়েছে। বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

এদিকে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মোঃ রাসেল শিকদার জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে এর দুটি পৌঁছানোর আগে আগুন নিভে গেছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়