বঙ্গবন্ধুর নামে হবে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ

আগের সংবাদ

সতের বছর পর নতুন জাতীয় রেকর্ড

পরের সংবাদ

মোহাম্মদপুরে ছুরিকাঘাতে কিশোর আহত

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২১ , ৯:১৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২১ , ৯:১৩ অপরাহ্ণ

রাজধানীর মোহাম্মদপুরে ছুরিকাঘাতে রনি (১৬) নামে এক কিশোর আহত হয়েছে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) বিকেল ৫টার দিকে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

কিশোরগঞ্জ অষ্টগ্রাম উপজেলার রাওরা গ্রামের আইন উদ্দিনের ছেলে রনি। তিন ভাইবোনের মধ্যে বড় রনি পরিবারের সাথে মোহাম্মদপুর সাদেকখান রোডে ক্যান্সার গলির সমিতি বাড়ি থাকে। ধানমন্ডি-২৭ এ সুপার সপ “মিনা বাজারে” পরিচ্ছন্ন কর্মী হিসেবে কাজ করে সে।

আহত রনি জানায়, কাজ শেষ করে বিকেলে বাসায় যায় সে। এরপর খাবার খেয়ে ২-৩জন বন্ধু মিলে এলাকাতেই হাটতে বের হয়। বাসার অদূরেই প্রেমতলা নাদির খানের মাজারের সামনে ১০-১২জন কিশোর তাদের সাথে কোনো কারণ ছাড়াই বাকবিতন্ডায় জড়ায়। এরপর রনি সহ তার বন্ধুদের মোবাইল ফোন হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে তাদের মধ্যে একজন রনির পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্বজনা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে। ঘাতকদের সাথে তার কোনো পূর্বশত্রুতা ছিলো না। তারা একই এলাকার হিরার বস্তিতে থাকে বলে জানায় রনি। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, রনির পেটে ছুরিকাঘাত রয়েছে। তার অবস্থা গুরুতর। তাকে জরুরী বিভাগে ভর্তি রাখা হয়েছে। ঘটনাটি মোহাম্মদপুর থানায় জানানো হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়