কামাল মারা গেলে রাতে পুরো জবি ক্যাম্পাস হয়ে যায় ফাঁকা!

আগের সংবাদ

মোহাম্মদপুরে ছুরিকাঘাতে কিশোর আহত

পরের সংবাদ

বঙ্গবন্ধুর নামে হবে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২১ , ৯:১০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২১ , ১০:১৮ অপরাহ্ণ

বহুল প্রতীক্ষিত বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পর্দা উঠবে ২০ জানুয়ারি। তবে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে দুদলের মধ্যকার সিরিজ বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নামে নামকরণ করা হয়েছে। সিরিজটির নাম দেয়া হয়েছে-বঙ্গবন্ধু বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। এছাড়া আসন্ন এ সিরিজকে সামনে রেখে নতুন করে সব স্পন্সর নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এবার বঙ্গবন্ধু বাংলাদেশ-ওয়ানডে সিরিজের টাইটেল স্পন্সর ‘লাভেলো আইসক্রিম’ এবং সিরিজে সহযোগিতা বা পাওয়ার্ড বাই হিসেবে থাকছে ওয়ালটন। আর সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিংয়ের দায়িত্ব পালন করবে মাত্রা। আজ রাজধানীর ধানমন্ডির বিজিবি ব্যাংকোয়েট হলে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়েছে। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাহী প্রধান নিজামউদ্দিন চৌধুরী সুজন ও মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস, লাভেলো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ একরামুল হক, ওয়ালটনের নির্বাহী কর্মকর্তা উদয় হাকিম এবং মাত্রার পক্ষ থেকে সানাউল আরেফিন।

এছাড়া আরো জানা গেছে, চলতি বছরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে যত ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট মাঠে গড়াবে তার সবই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করার কথা ভাবছে বিসিবি। এ বিষয় জালাল ইউনুস বলেন, স্বাধীনতা পূর্তি উপলক্ষে এই সময় যতগুলো খেলা আছে বঙ্গবন্ধুর নামে উৎসর্গ করতে পারি এমন চিন্তা আছে আমাদের। সেই জন্য ওয়েস্ট ইন্ডিজ সিরিজটা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে নামকরণ করে রেখেছি। কদিন আগে আমাদের যে একটা টি-টোয়েন্টি টুর্নামেন্ট হয়েছে, সেটা বঙ্গবন্ধুর নামে করেছি। আমরা যতটুকু পারি তাকে স্মরণ করার চেষ্টা করবো।

এছাড়া এর আগেই ঠিক করা হয়েছে বাংলাদেশ দলের টিম স্পন্সর হিসেবে থাকছে বেক্সিমকো এবং কিট (জার্সি) পার্টনার হিসেবে নেয়া হয়েছে আকাশ ডিটিএইচকে। আর সিরিজটির ব্রডকাস্টিং রাইট কিনে নিয়েছে ব্যান টেক লিমিটেড।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়