উদ্যোক্তাদের সহজ শর্তে ঋণ প্রদানের আহ্বান বিসিক চেয়ারম্যানের

আগের সংবাদ

রাজারহাটে হস্তান্তরের জন্য প্রস্তুত ৭০টি আধাপাকা বাড়ি

পরের সংবাদ

নির্বাচন অংশগ্রহণমূলক হয়নি: মাহবুব তালুকদার

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২১ , ৬:০৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২১ , ১০:৪৮ অপরাহ্ণ

পৌরসভা নির্বাচন অংশগ্রহণমূলক হয়নি বলে দাবি করেছেন নির্বাচন কমিশনার (ইসি) মাহবুব তালুকদার। এসময় তিনি বলেন, একটি মাত্র কেন্দ্রে ছাড়া কোথাও ধানের শীষ প্রতীকের কোনো এজেন্ট নেই। শনিবার (১৬ জানুয়ারি) রাজধানীর অদূরে সাভার পৌরসভার তিনটি কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মাহবুব তালুকদার বলেন, একটি মাত্র কেন্দ্র ছাড়া কোথাও ধানের শীষ প্রতীকের কোনো এজেন্ট আমি দেখতে পাইনি। একটি মাত্র দলের ছাড়া আর কারও পোস্টারও আমি দেখিনি। তিনি বলেন, আমি আশা করেছিলাম নির্বাচন অংশগ্রহণমূলক হবে এবং সেটি হলে নির্বাচনের কমিশনের জন্যে স্বস্তির বিষয় হতো।

ইসি মাহবুব বলেন, সরকার ও বিরোধীদল সকলের যদি পোলিং এজেন্ট ও পোস্টার দেখতাম তাহলে আমি আশাবাদী হতাম। ভোটারের উপস্থিতি আমার কাছে আশাবাঞ্জক নয়। যদি দেখতাম নির্বাচনে ভোট বেশি দেওয়া হচ্ছে- তাহলে খুব খুশি হতাম। দেশে বিভিন্ন কেন্দ্রে অপ্রীতিকর ঘটনার তথ্য তুলে ধরে তিনি বলেন, নির্বাচনী সহিংসতা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। সহিংসতা আমাকে খুব কষ্ট দেয়।।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়