ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে নিহত বেড়ে ৪২

আগের সংবাদ

সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

খোলামেলা পোশাকে নুসরাত, অশ্লীল কটাক্ষের শিকার

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২১ , ১১:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২১ , ১১:০০ পূর্বাহ্ণ

নিখিল জৈনের সঙ্গে দিনকয়েক সম্পর্ক নাকি ভাল যাচ্ছে না তাঁর। শোনা যাচ্ছে দু’জনে থাকছেন আলাদা। চতুর্দিকে কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেতা যশের সঙ্গে ‘সম্পর্ক’ তৈরি হওয়ার ফলেই নাকি দাম্পত্যে চিড় ধরেছে। যদিও গুঞ্জন প্রসঙ্গে মুখে কুলুপ অভিনেত্রী নুসরাত এবং তাঁর স্বামী নিখিল দু’জনই। আর এই কানাঘুষোর মাঝে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে নেটিজেনদের তীর্যক মন্তব্যের শিকার বসিরহাটের তারকা তৃণমূল সাংসদ।

শুক্রবারই একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। ছবিটিতে দেখা গিয়েছে, হলুদ রঙের শর্ট ড্রেস পরে সোফায় বসে রয়েছেন এই অভিনেত্রী। তাঁর বাঁ হাতে একটি সাদা রঙের স্টাইলিশ চশমা। আর ডান হাতে মোবাইল। একই পোশাকে বিভিন্ন ভঙ্গিমায় ছবি পোস্ট করেছেন নুসরাত। ক্যাপশনে লিখেছেন, “চিন্তার জন্য খাদ্য: এই জিনিসগুলি নিয়ে কাজ করা থেকে মানুষজন আমায় বিরত রাখতে পারেন না? আমার খুশি।”

তাঁর এই ছবিগুলি ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি। মুহূর্তের মধ্যে তা নেটব্যবহারকারীদের নজরে আসে। লাইক, কমেন্টের বন্যায় ভাসছেন তারকা তৃণমূল সাংসদ। নেটিজেনদের একাংশ ছবি দেখে স্বাভাবিকভাবেই নুসরাতের সৌন্দর্যের প্রশংসা করেছেন। অসাধারণ ছবি শেয়ার করার জন্য বাহবা দিয়েছেন।

তবে সকলে যে সমান নন। কেউ কেউ তারকা সাংসদকে তীর্যক মন্তব্যও করেছেন। নিম্নাঙ্গে আদৌ কোনও অন্তর্বাস পরেছেন কিনা, সেই প্রশ্ন করতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ। কেউ কেউ লিখেছেন, “আইফোন কেনার টাকা আছে, প্যান্ট কেনার টাকা নেই।” আবার পর্নস্টারের সঙ্গেও তুলনা করেছেন অনেকেই। একজন সাংসদ হয়ে এমন সাহসী ছবি পোস্টের জন্যও আক্রমণ সহ্য করতে হয়েছে নুসরাতকে। “যত ইলেকশন কাছে আসছে, আপনার জামাকাপড় তত বেশি খুলে যাচ্ছে” বলেও আক্রমণ করা হয়েছে তাঁকে।

তবে এবারই প্রথমবার নয়। এর আগেও একাধিকবার নেটদুনিয়ার তীর্যক আক্রমণের শিকার হতে হয়েছে নুসরাতকে। ব্যক্তিগত জীবন নিয়েও কম খোঁচা সহ্য করতে হয়নি তাঁকে। যদিও সাহসী পোশাকে ছবি পোস্টের পরিপ্রেক্ষিতে কটাক্ষ প্রসঙ্গে তৃণমূলের তারকা সাংসদ তথা অভিনেত্রীর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়