ইন্দোনেশিয়ায় ৬ দশমিক ২ মাত্রার ভূমিকম্পে নিহত ৩৪

আগের সংবাদ

প্রায় ৩০০ কোটির বাজেটে মিলিত হচ্ছেন হৃতিক-দীপিকা

পরের সংবাদ

ভ্রমণে এসে শিশুদের রক্ত দিলেন দিরিলিস আরতুগ্রুলের আব্দুর রহমান আল্প

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২১ , ১২:৫৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২১ , ১:০১ অপরাহ্ণ

গত কয়েক বছর ধরে বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তুর্কি সিরিয়াল দিরিলিস আরতুগ্রুল। শুধুমাত্র ভারতীয় উপমহাদেশেই নয়, বিশ্বজুড়েই মুসলিমসহ বিভিন্ন ধর্মের মানুষের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে সিরিয়ালটি। সাম্প্রতককালে কোনো টিভি সিরিয়াল এতটা বেশি জনপ্রিয়তা পায়নি।

প্যারিস থেকে পাকিস্তান পর্যন্ত রয়েছে সিরিয়ালটির অসংখ্য ভক্ত। বিভিন্ন ভাষায় অনুবাদ হচ্ছে দিরিলিস আরতুগ্রুল। যারা পোশাক থেকে শুরু করে সিরিজে দেখানো সবকিছু অনুকরণের করে থাকে। অনেকে ধর্মীভাবে সিরিয়ালটিকে গ্রহণ করছেন। আবার অভিনয়, সম্পাদনা, কাহিনী রচনা, সব কিছু মিলিয়ে মানুষের মন জয় করে নিচ্ছেন এর অভিনেতারা।

দিরিলিস আরতুগ্রুলের অন্যতম জনপ্রিয় চরিত্র আব্দুর রহমান আল্প গাজীর ভূমিকায় অভিনয় করছেন সেলাল আল। বর্তমানে তিনি পাকিস্তানের করাচিতে অবস্থান করছেন। পাকিস্তান ভ্রমণে তিনি করাচির একটি শিশু হাসপাতালে রক্তদান করেছেন তিনি। তার এই মহৎ কর্মকাণ্ডে সবাই আনন্দিত, যা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। জানা গেছে, তার রক্ত থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশুদের চিকিৎসার জন্য ব্যবহার করা হবে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়