৬২ সহযোগীর মাধ্যমে টাকা পাচার করতেন হালদার

আগের সংবাদ

কাউন্সিলর পদে আ.লীগ বিদ্রোহীরা মাঠে, সংঘাত সৃষ্টির আশঙ্কা

পরের সংবাদ

ভোরের কাগজের সিনিয়র সহ-সম্পাদক হিলালী ওয়াদুদ চৌধুরী আর নেই

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২১ , ৯:৪২ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২১ , ১১:৩৮ পূর্বাহ্ণ

ভোরের কাগজের সিনিয়র সহ-সম্পাদক হিলালী ওয়াদুদ চৌধুরী মারা গেছেন। শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ৯টার দিকে তার শ্বাসকষ্ট দেখা দিলে হাসপাতালে নেয়ার পথে ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে তিনি মৃত্যুবরণ করেন।

চিকিৎসক জানিয়েছেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হওয়ার কারণে মৃত্যুবরণ করেছেন তিনি।

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য ঢাকা সাব-এডিটরস কাউন্সিল নির্বাচনে সভাপতি পদপ্রার্থী ছিলেন হিলালী ওয়াদুদ চৌধুরী।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার (১৫ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সাব এডিটরস কাউন্সিলের সাধারণ সভায় যোগদানের জন্য খিলগাঁও এর বাসা থেকে বের হচ্ছিলেন। এমন সময় বুকে ব্যথা অনুভব করেন তিনি। এসময় তাকে মালিবাগ খিদমাহ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার দুপুরে দেড়টায় তার মরদেহ নিজ কর্মস্থল ভোরের কাগজে আনা হবে। সেখানে প্রথম নামাযে যানাজাহ অনুষ্ঠিত হবে। তারপর তার মরদেহ জাতীয় প্রেসক্লাবে নেয়া হবে। সেখানে তার দ্বিতীয় নামাজে যানাজাহ অনুষ্ঠিত হবে। সেখান থেকে সরাসরি গ্রামের বাড়ি নীলফামারীর ডোমারে নিয়ে দাফন কার্যক্রম সম্পন্ন করা হবে। হিলালীর পরিবারে স্ত্রী, একমাত্র মেয়ে সামারা হিলালী, মা, ভাই ও বোন রয়েছেন।

তার মৃত্যুতে ভোরের কাগজ পরিবার গভীরভাবে শোকাহত।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়