খাল ও রাস্তা দখলের অভিযোগে কর্ণফুলী ড্রাইডকের বিরুদ্ধে মানববন্ধন

আগের সংবাদ

শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ৩০ জানুয়ারি পর্যন্ত বৃদ্ধি

পরের সংবাদ

প্রেস ক্লাবে হিলালী ওয়াদুদ চৌধুরীর জানাজা অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২১ , ৪:৪৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২১ , ৭:০৫ অপরাহ্ণ

ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচনের সভাপতি পদপ্রার্থী ও ভোরের কাগজের সিনিয়র সাব-এডিটর হিলালী ওয়াদুদ চৌধুরীর জানাজা জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে প্রেস ক্লাব প্রাঙ্গণে তার তৃতীয় জানাজা হয়। জানাজা শেষে সাংবাদিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরীকে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান ও অন্যান্য সাংবাদিক নেতারা। ছবি: ভোরের কাগজ।

প্রেস ক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ করে সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, গতকাল গভীর রাত পর্যন্ত তিনি ভোট চেয়েছেন, তার মৃত্যুর খবরে প্রতিটি সদস্য মর্মাহত। আমরা প্রতিটি কাজে তাকে পাশে পেয়েছি। তিনি নীরবে কাজ করতেন, তার মধ্যে কোন প্রদর্শন ইচ্ছে ছিল না। তার জীবন থেকে আমাদের অনেক কিছু শেখার আছে। প্রেস ক্লাব সব সময় তার পরিবারের পাশে থাকবে।

সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরীকে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় ভোরের কাগজ পরিবার। ছবি: ভোরের কাগজ।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আজ সকালে প্রেস ক্লাবে সাব-এডিটরস কাউন্সিলের সাধারণ সভায় অংশ নিতে হিলালী ওয়াদুদ চৌধুরী বাসা থেকে বের হচ্ছিলেন। হঠাৎ বুকে তীব্র ব্যথা অনুভব করায় তাকে দ্রুত মালিবাগের খিদমাহ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। তার গ্রামের বাড়ি নীলফামারীর ডোমারে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরীকে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় সাংবাদিক সংগঠনের নেতারা। ছবি: ভোরের কাগজ।

জানাজায় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালীন নোমানী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক ও বর্তমান নেতারা।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়