ভ্রমণে এসে শিশুদের রক্ত দিলেন দিরিলিস আরতুগ্রুলের আব্দুর রহমান আল্প

আগের সংবাদ

পৌর নির্বাচনে সরকার হস্তক্ষেপ করবে না

পরের সংবাদ

প্রায় ৩০০ কোটির বাজেটে মিলিত হচ্ছেন হৃতিক-দীপিকা

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২১ , ১:১৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২১ , ১:১৮ অপরাহ্ণ

‘ব্যাং ব্যাং’ এবং ‘ওয়ার’-এর দুর্দান্ত সাফল্যের পর আবারও পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে কাজ করতে যাচ্ছেন হৃতিক। সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, সিনেমাটির জন্য বেশ বড় অংকের বাজেট করছে নির্মাতা প্রতিষ্ঠান। আর এই সিনেমার মধ্য দিয়েই আবারও একে অপরকে আলিঙ্গন করতে যাচ্ছেন হৃতিক রোশন ও দীপিকা পাডুকোন। দীর্ঘদিন পর একত্র হচ্ছেন ‘ফাইটার’ ছবির মধ্য দিয়ে।

প্রাথমিকভাবে সিনেমার বাজেট ধরা হয়েছে ২৫০ কোটি রুপি (২৯০ কোটি টাকা)। সিনেমাটিতে থাকছে অসাধারণ সব অ্যাকশন সিকুয়েন্স। সিনেমাটির গল্পে ভারতীয় জাতীয়তাবোধ নিয়েও থাকছে নানা বিষয়। সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর।

প্রসঙ্গত, বর্তমানে পরিচালক সিদ্ধার্থ আনন্দ তার ‘পাঠান’ সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। সেই সিনেমাটিতেও শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। অপরদিকে এ বছর বেশ কয়েকটি সিনেমায় নাম লিখিয়েছেন হৃতিক। চলতি বছর বন্ধু প্রীতি জিন্তার একটি সিনেমায়ও কাজ করার কথা রয়েছে তার।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়