ইসমাইল-শিরিন দ্রুততম মানব-মানবী

আগের সংবাদ

৫২ পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী ঘোষণা

পরের সংবাদ

পৌর নির্বাচনে দলীয় প্রার্থীকে বরণ করে নিল আওয়ামী লীগ

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২১ , ৯:২২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২১ , ৯:২২ অপরাহ্ণ

শেরপুর পৌরসভা নির্বাচনে দলের হাই কমান্ডের মনোনীত প্রার্থী গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে বরন করে নিয়েছে আওয়ামী লীগ। শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে আনুষ্ঠানিকভাবে তাকে বরণ করে নেয়া হয়। এ উপলক্ষে সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে প্রার্থী বরণ সভার আয়োজন করা হয়। এসময় ফুলের মালা দিয়ে দলীয় নেতা কর্মীরা প্রার্থী গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে বরণ করে নেন।

বরন সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি।মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত প্রার্থী গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন প্রমুখ। জানা যায়, তৃণমূলের ভোটে জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিছুর রহমান প্রার্থী নির্বাচিত হন। কিন্তু ১৩ জানুয়ারি বুধবার রাতে দলীয় প্রধান শেখ হাসিনা প্রার্থী ঘোষণা করেন বর্তমান মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে।

এ খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে আনিছুর রহমানের সমর্থকরা শহরে বিক্ষোভ করে যানবাহন ভাঙচুর চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এ সময় দুই বিক্ষোভকারীকে আটক করে থানা পুলিশ।

১৫ জানুয়ারি গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ঢাকা থেকে এলাকায় ফিরলে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে জেলা আওয়ামী লীগের পাশাপাশি শেরপুরবাসী তাকে বরণ করে নেন। এর আগে শেরপুরের প্রবেশ পথে তারাকান্দি এলাকায় দলীয় নেতা কর্মীরা তাকে বরন করে নেন। বরণ শেষে শহরে এক আনন্দ মিছিল বের হয়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়