আওয়ামী লীগ প্রার্থীকে সমর্থন দিলেন জাতীয় পার্টি

আগের সংবাদ

শেরপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

পরের সংবাদ

দাউদকান্দি পৌর নির্বাচন মেয়র পদে বিএনপি’র প্রার্থী সেলিম

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২১ , ৭:২৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২১ , ৭:২৬ অপরাহ্ণ

কুমিল্লার দাউদকান্দি পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন দাউদকান্দি পৌর বিএনপি’র সভাপতি নূর মো. সেলিম সরকার। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেন শুক্রবার (১৫ জানুয়ারি) দাউদকান্দি পৌর সদরে নিজ বাসভবনে বিএনপি ও অঙ্গসংগঠনের প্রস্তুতিমূলক সভায় দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেন।

নেতাকর্মীদের উপস্থিতিতে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত দলের পক্ষ থেকে স্থানীয় সরকার নির্বাচন মেয়র পদে ধানের শীষের চূড়ান্ত প্রার্থী হিসেবে পৌর বিএনপি’র সভাপতি নূর মো. সেলিম সরকারের হাতে দলীয় মনোনয়নপত্র দেন। কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো.আক্তারুজ্জামান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তফসিল অনুযায়ী, পৌরসভা মেয়র, কাউন্সিলর,সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৭ জানুয়ারি। এই প্রথম দাউদকান্দি পৌরসভায় ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ১৪ ফেব্রুয়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়