সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

বিয়ের পিঁড়িতে বসছেন বরুণ ও নাতাশা

পরের সংবাদ

তিন ম্যাচ পর হোঁচট খেল আর্সেনাল

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২১ , ১১:৫৫ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২১ , ১২:৪৬ অপরাহ্ণ

এই মৌসুমটা ভাল যাচ্ছে না আর্সেনালের। সেই বাজে শুরুর ধারা কাটিয়ে জয়ে ফিরেছিল মাইকেল আর্টেটার দল। ইংলিশ প্রিমিয়ার লিগে সর্বশেষ তিন ম্যাচে জিতেছিল তারা। কিন্তু বৃহস্পিতবার রাতের খেলায় ফের হোঁচট খেয়েছে গানার্সরা। ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ড্র করেছে গোলশূন্যভাবে।

শুধু লিগেই না, ক্রিস্ট্যাল প্যালেসের বিপক্ষেও আর্সেনালের এটি বাজে রেকর্ড। টানা পাঁচ ম্যাচ ধরে দলটির বিপক্ষে জয়শূন্য আর্সেনাল। এর মধ্য চারটি ড্র ও একটি হার রয়েছে। বৃহস্পতিবারের ম্যাচে অবশ্য গানার্সরাই আধিপত্য ধরে খেলেছে। আক্রমণেও এগিয়েছিল পিয়েরে এমেরিক অবামেয়াংরা। ম্যাচে তিনিই প্রথম আর্সেনালের হয়ে সুযোগটি পেয়েছিলেন। ২০তম মিনিটে সেই সুযোগে প্যালেসের গোলরক্ষককে পরাস্ত করতে পারেননি তিনি।

শেষ পর্যন্ত আর কেউই প্রতিপক্ষের রক্ষণ ছিন্ন করতে পারেনি। ফলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় উভয় দলকে। এ ড্রয়ের ফলে ১৮ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে রয়েছে আর্সেনাল। এক পয়েন্ট কম নিয়ে ১৩ নম্বিরে ক্রিস্টাল প্যালেস। সবার উপরে ম্যানিচেস্টার ইউনাইটেড। ১৭ ম্যাচে ৩৬ পয়েন্ট তাদের।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়