বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফের ১৬ তম মৃত্যুবার্ষিকী পালিত

আগের সংবাদ

বিসিএসের নিয়োগে দীর্ঘসূত্রতা কেন?

পরের সংবাদ

হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১ , ৯:৩৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২১ , ৯:৩৫ অপরাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। আজ বাংলাদেশ পুলিশের বিপক্ষে ফাইনাল খেলায় ২২-২২ গোলে সমতায় থাকা ম্যাচে বাইলজে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রবিউল এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ইমু হন সেরা গোলরক্ষক।

পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে আজ সমতায় থাকা অবস্থায় খেলার দ্বিতীয়ার্ধের দশম মিনিটে রেফারির সিদ্ধান্তের বিপক্ষে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবের খেলোয়াড়রা মাঠ ত্যাগ করেন। নির্ধারিত সময়ে খেলায় অংশগ্রহণ না করায় বাইলজের ধারা অনুযায়ী রেফারি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে জয়ী ঘোষণা করেন। আরেক ম্যাচে চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ৩৫-৩৩ গোলে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে ৩য় স্থান অর্জন করে। কুষ্টিয়া হয় চতুর্থ স্থান অর্জনকারী দল।

ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক উপকমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এক্সিম ব্যাংকের সঞ্জীব চ্যাটার্জি (সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড করপোরেট অ্যাফেয়ার্স এন্ড ব্র্যান্ডিং ডিভিশন)।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়