বালু উত্তোলনে হুমকির মুখে নদীর তীরবর্তী গ্রাম

আগের সংবাদ

পঞ্চগড়ে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

পরের সংবাদ

সাকিবের দাদি আর নেই

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১ , ৩:৩৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২১ , ৩:৩৮ অপরাহ্ণ

 

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজকে সামনে রেখে বর্তমানে জৈব সুরক্ষা বলয় অবস্থান করছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে সেখানে থাকা অবস্থায় এক দুঃসংবাদ পেয়েছেন তিনি। গত বুধবার (১৩ই জানুয়ারি) রাত ১০টায় মাগুরা শহরের কেশব মোড়ে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন সাকিবের দাদি রেবেকা নাহার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর।

সাকিবের বাবা মাশরুর রেজা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন রেবেকা নাহার। সবশেষ মঙ্গলবার ঢাকার নিউরো সাইন্স হাসপাতাল থেকে মাগুরায় আনা হয় তাকে। পরে বুধবার রাতে ইন্তেকাল করেছেন সাকিবের দাদি ।

আজ (বৃহস্পতিবার) বাদ যোহর মাগুরার সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ মাঠ প্রাঙ্গনে মরহুমার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। তবে জৈব সুরক্ষা বলয় থাকার কারণে, দাদিকে শেষবারের মতো দেখতে মাগুরায় আসতে পারবেন না সাকিব- এমনটাই জানিয়েছেন তার বাবা। রেবেকা নাহার দুই ছেলে ও তিন মেয়ের জননী। তিনি নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মধ্যে সাকিব বর্তমানে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলে খেলছেন। আরেক নাতি উজ্জ্বল বাংলাদেশ ফুটবল দলের সাবেক তারকা।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়