এলপিজি গ্যাসের মূল্য নির্ধারণে গণশুনানি শুরু, চলবে বিকাল পর্যন্ত

আগের সংবাদ

কলাবাগানে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

পরের সংবাদ

রোহিঙ্গা ক্যাম্পে আগুন, ৫ শতাধিক ঘর ছাই, আহত ৩০

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১ , ১২:০২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২১ , ১২:০২ অপরাহ্ণ

টেকনাফের নয়াপাড়া-মোছনী নিবন্ধিত শরণার্থী ক্যাম্পে ভয়াবহ আগুনে প্রায় পাঁচ শতাধিক ঘরবাড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে। এ ঘটনায় ৩০ জন নারী-পুরুষ আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার রাত ১ টার দিকে এ ঘটনা ঘটে।

মুহূর্তে আগুনের লেলিহান চারদিকে ছড়িয়ে পড়ায় ঘর হতে কোন পরিবার মালামাল বের করতে পারেনি। আগুনের উৎস কোথা হতে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে রোহিঙ্গারা জানিয়েছেন, ই-ব্লকের একটি বাড়ির গ্যাসের চুলা থেকে এ আগুনের সুত্রপাত হয়ে মুহূর্তে চারদিকে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে টেকনাফ-উখিয়ার ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

টেকনাফ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুকুল কুমার নাথ বলেন, দুইটার দিকে খবর পেয়ে উখিয়া টেকনাফের দুইটি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়। তিনি বলেন, আগুনের সূত্রপাত এখনো সঠিক নির্ণয় করা যায়নি। তবে গ্যাসের চুলা থেকে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জেনেছি।

নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের ইনচার্জ আবদুল হান্নান সরকার জানিয়েছেন, আগুনের ঘটনায় সাড়ে পাঁচশত ঘর পুড়ে গেছে। এখনো হতাহতের কোন খবর পায়নি।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়