আকর্ষণ বাড়িয়ে দিলেন জ্যাকুলিন

আগের সংবাদ

স্বাধীনতা সড়কে বাংলাদেশ-ভারত সম্পর্ক আরো সুদৃঢ় হবে

পরের সংবাদ

কাজ করিয়ে টাকা না দেয়ার অভিযোগ

রামগোপাল ভার্মাকে কুশলীদের বয়কট

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১ , ২:০৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২১ , ২:০৯ অপরাহ্ণ

কাজ করিয়ে টাকা না দেয়ার অভিযোগে পরিচালক রামগোপাল ভার্মাকে নিষিদ্ধ ঘোষণা করেছে ফেডারেশন অফ ওয়েস্ট ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজের প্রায় ৩২টি সংগঠন।

ফেডারেশন অফ ওয়েস্ট ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজ এর অভিযোগ, কলা-কুশলীরা পরিচালক রামগোপাল ভার্মার কাছে ১.২৫ কোটি টাকা পান। এর আগে সংগঠনের পক্ষ থেকে একাধিকবার পরিচালকের কাছে চিঠি পাঠানো হলেও কোনও জবাব মেলেনি। এমনকি পরিচালকের কাছে পাওনা চেয়ে আইনি চিঠি পাঠিয়েও লাভ হয়নি।

সংগঠনের সভাপতি বি এন তিওয়ারি বিবৃতিতে জানান, ”এবিষয়ে আমরা গোয়ার মুখ্যমন্ত্রীকে বিষদ জানিয়ে গত ১০ সেপ্টেম্বর চিঠি পাঠিয়েছিলাম। আমরা চেয়েছিলাম, যাতে গরিব টেকনিশিয়ানসদের টাকা পরিচালক রামগোপাল ভার্মা মিটিয়ে দেন। কিন্তু তিনি সেটা করেননি। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, ভবিষ্যতে আমরা ওনার সঙ্গে কাজ করব না। আমরা এ বিষয়ে অন্যান্য ইউনিয়নের মধ্যে ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডাকশন অ্যাসোসিয়েশন (আইএমপিপিএ) এবং প্রডিউসারস গিল্ড অফ ইন্ডিয়া (জিইএলডি) কেও অবহিত করেছি।”

এদিকে ফের ‘হরর ফিল্ম’ নিয়ে ফের দর্শকদের দরবারে ফিরতে চলেছে রামগোপান ভার্মার প্রযোজনা সংস্খা আরজিভি। তাঁর আগামী ছবির নাম ১২.০ ক্লক।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়