দাউদকান্দিতে প্রধান শিক্ষকের উপর হামলর প্রতিবাদ

আগের সংবাদ

শেরপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

পরের সংবাদ

বোয়ালমারীতে নির্বাচনী ক্যাম্প ও নৌকা প্রতীক পুড়াল দুর্বৃত্তরা

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১ , ১:৪৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২১ , ১:৪৮ অপরাহ্ণ

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনের দুই দিন আগে আ’লীগের একটি নির্বাচনী অফিস ও নির্বাচনী প্রচারণায় ব্যবহৃত একটি নৌকা বুধবার গভীর রাতে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ৮ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ ও সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
সরেজমিনে গিয়ে জানা যায়, পৌরসভার ৪ নং ওয়ার্ডের আমগ্রাম খাঁ বাড়ির মোড়ে অবস্থিত নির্বাচনী ক্যাম্পটি বুধবার রাত ১২ টার পর কোন এক সময় আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। এছাড়া একই রাতে ৭ নং ওয়ার্ডের ছোলনা গ্রামের চুন্নু বিশ্বাসের বাড়ি সংলগ্ন রেলগেটে রাখা প্রচারণায় ব্যবহৃত একটি নৌকাও দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। ঘটনার পর থেকে সংশ্লিষ্ট এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
আগামী ১৬ জানুয়ারি বোয়ালমারী পৌরসভা নির্বাচন। নির্বাচনের দুই দিন আগে ঘটা এ ধরনের নাশকতায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল বলেন, বিষয়টি দুঃখজনক। আমরা এলাকায় রাজনৈতিক সহাবস্থান নিয়ে থাকি। অথচ রাতের আধারে নির্বাচনী অফিস ও নৌকা পুড়িয়ে দেয়া অত্যন্ত জঘন্যতম কাজ। আমরা এর নিন্দা জানাই। প্রশাসনকে বিষয়টি জানিয়েছি।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ বলেন, আমি ও সহকারী কমিশনার (ভূমি) ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে দোষীদের খুঁজে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়