করোনায় আক্রান্ত জাতীয় পার্টির চেয়ারম্যান

আগের সংবাদ

কেউ ঘর ছাড়া থাকবে না, কারও ঘর অন্ধকার থাকবে না

পরের সংবাদ

বাউফলে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১ , ১২:৪১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২১ , ১২:৪১ অপরাহ্ণ

গত ৯ জানুয়ারি গভীর রাতেে ঢাকা থেকে পায়রা বন্দরের উদ্দেশ্য ছেড়ে আসা যাত্রীবাহী দোতলা লঞ্চ এ্যডভেঞ্চার-১১ লঞ্চের ধাক্কায় ডুবে যাওয়া মাছধরা ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ হওয়া জেলে মনির হোসেনের (৩৩) লাশ উদ্ধার হয়েছে। আজ বৃহষ্পতিবার (১৪ জানুয়ারি) সকাল সাতটার দিকে বাউফলের ধুলিয়া লঞ্চঘাট পল্টুনের পাশ থেকে ভাসমান অবস্থায় পাঁচদিন পর মনিরের লাশ স্থানীয়রা উদ্ধার করেন। লাশ উদ্ধারের খবর পেয়ে মনিরের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন।

কেশবপুর ইউনিয়নের সমাজকর্মী এনামুল হক অপু জানায়, লাশের শরীরের বেশ কিছু অংশ পচেঁ গেছে। লাশের গায়ে থাকা সোয়েটার ও মাফলার দেখে মনিরকে শনাক্ত করা হয়।

এনামুল হক অপু জানায়, ট্রলার ডুবির ঘটনায় জসিম(২৫) ও রাসেল( ২৭) নামের অন্য দুই জেলে সাঁতার কেটে জীবন রক্ষা করতে পারলেও মনির নিখোঁজ হয়ে যায়। মনিরের পরিবার অত্যন্ত গরিব। থানায় অভিযোগ না দেয়ায় পোস্টমর্টেম ছাড়াই দাফনের ব্যবস্থা করা হয়েছ। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, পরিবারের অনুরোধে লাশের পোস্টমর্টেম করা হয়নি।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়