কেউ ঘর ছাড়া থাকবে না, কারও ঘর অন্ধকার থাকবে না

আগের সংবাদ

সত্তর বছর পর যুক্তরাষ্ট্রে কোনো নারীর মৃত্যুদণ্ড কার্যকর হলো

পরের সংবাদ

রায়হান সভাপতি হিমেল সম্পাদক

নতুন নেতৃত্ব পেল ভোলা ছাত্রলীগ

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১ , ১২:৪৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২১ , ১২:৪৮ অপরাহ্ণ

ভোলা জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ভোলা জেলা ছাত্রলীগের এই আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এতে রায়হান আহামেদ সভাপতি ও হাসিব মাহমুদ হিমেলকে সম্পাদক করা হয়েছে। এছাড়া সহ সভাপতি আজিজ মেহরাব মোল্লা ,জাকারিয়া হোসেন অমি এবিএম রাশেদুজ্জামান (হ্যাভেন), ইমরান হোসেন কিরণ, মো. ফাহিম, ফাহিম খন্দকার রাকিব, মো. আমিনুল ইসলাম (ইভান), মো. ইব্রাহিম উজ্জল, রাকিব হাসান, মেহেদী হাসান সাদ্দাম ও মিথিল চৌধুরী। যুগ্ম সাধারণ সম্পাদক মো. নেওয়াজ শরিফ কুতুব, মাশরুর নিলয়, মো. ফয়সাল, ইউছুফ আলী শোয়েব, মো. মাইদুর রহমান রুবেল, মো. সালমান গোলদার ও মাহাবুবুর রহমান সিয়াম। সাংগঠনিক সম্পাদক হলেন জয়দেব চন্দ, বনি আমিন সাদিম, মো. আনোয়ার হোসেন সুমন, নিয়াজ মোর্শেদ, মেহেদী হাসান জিহাদ, রমজান সিকদার, মো. আরাফাত চৌধুরী, আলিম সালেহী ও জাহিদ হাসান শান্তকে অন্তর ভুক্ত করে ভোলা জেলা ছাত্রলীগের ১ বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত এই কমিটির আগে জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন পাপন চৌধুরী এবং সাধারণ সম্পাদক ছিলেন রিয়াজ মাহমুদ। গত মাসে তাদের কমিটি বিলুপ্তি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়