নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

দেশে করোনায় মৃত্যু আরো ১৬, শনাক্ত ৮৪৯

পরের সংবাদ

কাশফুলের শহর দেখাতে আসছে নওশাবা ও বাপ্পা

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১ , ৪:৪৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২১ , ৪:৫০ অপরাহ্ণ

কাশফুল! শুনলেই কেমন শুভ্র একটি দৃশ্য মনে ভাসতে থাকে। আর এ ফুল দেখলে চোখ জুড়িয়ে যায়। কিন্তু কংক্রিটের শহরে কাশফুল দেখা যায় কোথাও? হয়তো যায় হয়তো বা না! তবে শিরোনামহীন এবার সুরে সুরে কাশফুলের শহর দেখাতে আসছে। সম্প্রতি ‘কাশফুলের শহর দেখা’ শিরোনামের গানকে কেন্দ্র করে একটি মিউজিক ভিডিও নির্মিত হয়েছে।

যেখানে এ শহরে বেঁচে থাকার আশা এবং সবাইকে নিয়ে শান্তিতে বেঁচে থাক্র চিত্র ফুটিয়ে তোলা হয়েছে। এ গানচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন অভিনেত্রী কাজী নওশাবা। এতে একজন ডাক্তার হিসেবে দেখা যাবে নওশাবাকে। বিশেষ চমক হিসেবে নওশাবার সঙ্গে রয়েছেন সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার। এতে তিনি তার চেনা পরিচয় সঙ্গীতশিল্পী হিসেবেই উপস্থিত হবেন।
গানের কথা লিখেছেন শিরোনামহীনের প্রতিষ্ঠাতা সদস্য ও বেইজ গিটারিস্ট জিয়াউর রহমান জিয়া এবং সুর করেছেন কাজী শাফিন আহমেদ।

বুধবার (১৩ জানুযারি) মিরপুরের একটি স্কুলে গানচিত্রের একটি অংশের শুটিং হয়। এদিকে গতকাল বৃহস্পতিবার পরবর্তী অংশের দৃশ্য ধারণ শেষ হয়েছে। ভিডিওটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা নাঈমুল বনিন।

গানচিত্রে মডেল হিসেবে কাজ করার ব্যাপারে কাজী নওশাবা আহমেদ বলেন, আমরা প্রত্যেকেই নতুনভাবে বাঁচার আশা নিয়ে একটি সকাল শুরু করি। এ গানে তেমনই একটি বিষয়কে ফুটিয়ে তোলা হয়েছে। তবে সে বাঁচা একা নয়, সবাইকে নিয়ে। আমি বরাবরই জিয়া ভাইয়ের লেখার ভক্ত। এবারের গানের কথাও তিনিই লিখেছেন।

লিরিক্স এবং ডেমো পাঠানোর পর শুনি। পরপরই আমি কাজটির জন্য হ্যাঁ করে দেই। ছোট টিম নিয়ে বেশ ভালো একটি কাজ করা হয়েছে। কাজটি করতে পেরে একদিকে ব্যক্তিগতভাবে যেমন আমার ভালো লাগা রয়েছে তেমনই শিরোনামহীনের একজন শ্রোতা, ভক্ত যাই-ই বলি না কেনো আমি গানটির জন্য চাতক পাখির মত অপেক্ষা করছি’

প্রসঙ্গত, গানটিতে মডেল হিসেব নওশাবা ও বাপ্পা মজুমদারকে ছাড়াও শিরোনামহীনের সদস্যদের দেখা যাবে। শিগগিরই গানটি শিরোনামহীনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে জানা গেছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়