রোহিঙ্গা ক্যাম্পে আগুন, ৫ শতাধিক ঘর ছাই, আহত ৩০

আগের সংবাদ

করোনায় আক্রান্ত জাতীয় পার্টির চেয়ারম্যান

পরের সংবাদ

কলাবাগানে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১ , ১২:২২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৪, ২০২১ , ১২:২৩ অপরাহ্ণ

রাজধানীর কলাবাগান নর্থ সার্কোলার রোডের একটি বাসা থেকে জান্নাত (১৭) নামে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় নর্থ সার্কোলার রোডের ৫৮ নম্বর বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে মৃতদেহটি ময়না তদন্তের জন্য মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

নোয়াখালি হাতিয়া উপজেলার ফরিদপুর গ্রামের কাশেমের মেয়ে সে। অবিবাহিত জান্নাত ৫বছর ধরে নর্থ সার্কোলার রোডের ৫৮ নম্বর বাসাটির ৭/বি নম্বর ফ্ল্যাটে গৃহকর্তা মহিউদ্দিন চৌধুরী ও গৃহকর্ত্রী বদরুন্নেসা খানের বাসায় কাজ করতো।

কলাবাগান থানার উপ পরিদশর্ক (এসআই) মোহাম্মদ বিপ্লব হোসেন জানান, বুধবার সন্ধ্যায় বাসাটির বাথরুমের দরজা ভেঙে ভিতরে কাপড় রাখার এঙ্গেলের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো মৃতদেহটি উদ্ধার করা হয়। এরপর রাতেই মৃতদেহটি মর্গে পাঠানো হয়।

তিনি জানান, প্রাথমিক ভাবে জানতে পেরেছি বিকেলে বাসাটির ছাদে ছোট রুমে গৃহকর্মী জান্নাতকে বাসাটির দারোয়ান জুনায়েদের সাথে নগ্ন ভাবে দেখতে পায় আরেক দারোয়ান খোরশেদ। এরপর ঘটনাটি দারোয়ান খোরশেদের মাধ্যমে বাড়ির মালিক জানাজানি হলে মালিক জুনায়েদকেও ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। এটি জান্নাতের কানেও পৌছায়। এতে মানসম্মান ও চক্ষুলজ্জার ভয়ে জান্নাত বাসায় বাথরুমে ঢুকর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের পরই বিষয়টি বিস্তারিত বলা যাবে।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়