×

বিনোদন

মিথিলার নতুন ছবি ভাইরাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২১, ০৯:৩৩ পিএম

মিথিলার নতুন ছবি ভাইরাল

পাহাড়ে মিথিলা ও সৃজিত, সঙ্গে মেয়ে

মিথিলার নতুন ছবি ভাইরাল

শীতে খুব ঘোরাঘুরি করছেন সৃজিত-মিথিলা। কিছুদিন আগে সুন্দরবনে রাত কাটিয়ে গেলেন তারা। এবার দক্ষিণ সিকিমের শীতের পাহাড়! খুব দামি সময় কাটালেন মিথিলা, সৃজিত। সঙ্গে তাহসান-মিথিলার মেয়ে আয়রা।  তারই কিছু ছবি মিথিলা আপলোড করেছেন টুইটে। মন্তাজে কেবল পাহাড় নয়, যে রিসোর্টে ছিলেন তার ছবিও সঙ্গে আপলোড করেন। মিথিলার ছবি মানেই ভাইরাল হওয়া। আর তা নিয়েই নিউজ হয় গণমাধ্যমে।

ছবি আপলোড করে পোস্টে মিথিলা ধন্যবাদ জানান ‘প্রিয়া সিনেমা’-র কর্ণধার অরিজিৎ দত্তকে। বোঝা গেল, এত সুন্দর রিসোর্টের খবর মিথিলাকে তিনিই দিয়েছিলেন। এ ছাড়া সুন্দর এই ‘ফ্যামিলিটাইম’টি পেয়ে তারা কতটা আনন্দিত সে কথাও উল্লেখ করলেন পোস্টে

মিথিলার পোস্টটি শেয়ার করলেন সৃজিতও। মিথিলা-কন্যা আয়রা খান ও সৃজিতের রসায়ন যে বেশ জমে উঠেছে তার নিদর্শন আগেই পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা ছাড়াও আয়রার বাবা তাহসান একান্ত সাক্ষাৎকারে আনন্দবাজার ডিজিটাল জানিয়েছিল, সৃজিতের সঙ্গে তার মেয়ের সুসম্পর্কে বড্ড খুশি তিনি। এর আগেও তিনি পরিচালক হিসেবে সৃজিতকে বেশ পছন্দ করতেন। আর এখন তার মেয়ের কারণে ব্যক্তি সৃজিতকে চিনেছেন। উৎফুল্ল তাহসান জানিয়েছিলেন তার সেই অভিব্যক্তির কথা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App