×

সারাদেশ

চট্টগ্রামে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২১, ১১:০৯ এএম

চট্টগ্রামে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত ১

নির্বাচনি প্রচারণা।

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানাধীন পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী ও একই দলের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় আজগর আলী বাবুল (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত ৯টার দিকে ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের মগপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি সদীপ কুমার দাশ বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাতে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের গোলাগুলির ঘটনা ঘটে। সংঘর্ষে আজগর আলী বাবুল নামে একজন গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিল প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর বলেন, আমি ওই এলাকায় গণসংযোগে গেলে আব্দুল কাদেরের সমর্থকরা আমাদের ওপর অতর্কিতে হামলা চালায়। কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা আমাদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। তাদের গুলিতে বাবুল নিহত হন।

এদিকে বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদের বলেন, সন্ধ্যায় আজী শাহ মাজার থেকে প্রচারণা শুরু করি। গণসংযোগ করতে করতে আমরা যখন আজম ম্যানশন পর্যন্ত যাই। তখন নজরুল ইসলামের সমর্থকরা আমাদের নেতাকর্মীদের লক্ষ্য করে হামলা চালায়। এ সময় আমি একটি বাসায় আশ্রয় নিই। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আমাদের উদ্ধার করেন। বাবুল তাদর গুলিতেই নিহত হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App