গুলশানে আমিরাতের ভিসা সেন্টারে বিস্ফোরণ, নিহত ১

আগের সংবাদ

ট্রাম্পের অভিশংসন: ভোটের জন্য প্রস্তুত ডেমোক্র্যাটরা

পরের সংবাদ

স্ট্যান্ডার্ড ব্যাংকের ভাইস চেয়ারম্যান অশোক কুমার সাহা

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১ , ৩:৪৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৩, ২০২১ , ৩:৪৮ অপরাহ্ণ

অশোক কুমার সাহা সম্প্রতি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বিশিষ্ট শিল্পপতি ও উচ্চ পেশাদারিত্বের অধিকারী অশোক চট্টগ্রামের ঘাটফরহাদবেগস্থ এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন।

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে রসায়নে স্নাতকোত্তর শেষে মার্কিন যুক্তরাষ্ট্রের ওহাইও বিশ্ববিদ্যালয় থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এ বিএসসি এবং তারপর কানেকটিকাটের নিউ হ্যাভেন বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে মাস্টার্স সম্পন্ন করেন।

তিনি দেশের বিশিষ্ট শিল্পপতি, চট্টগ্রাম অঞ্চলের দুইবারের সর্বোচ্চ কর দাতা, সিআইপি ও স্ট্যান্ডার্ড ব্যাংকের স্পন্সর ডিরেক্টর মৃত ননী গোপাল সাহার সন্তান। চট্টগ্রামের খ্যাতনামা ব্যবসায়ী জনাব সাহা এনজিএস ইন্ডাস্ট্রিজ লিমিটেড, এনজি সাহা স্টিল ইন্ডাস্ট্রিজ (প্রাঃ) লিঃ, এনজিএস ফুড প্রোডাক্টস্ লিমিটেড ও উত্তম অয়েল লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক। তিনি এ.কে. সাহা স্টিল ইন্ডাস্ট্রিজ (প্রাঃ) লিমিটেড -এরও সম্মানিত চেয়ারম্যান।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়