টুইটার-ফেসবুকের পর এবার ইউটিউবে ট্রাম্প নিষিদ্ধ

আগের সংবাদ

নতুন সিজিএস আতাউল হাকিম, পদোন্নতি পেয়ে লে. জেনারেল আকবর

পরের সংবাদ

সরিষাবাড়ীতে বাসের ধাক্কায় চাচা-ভাতিজার মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১ , ২:১৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৩, ২০২১ , ২:৩২ অপরাহ্ণ

 

জামালপুরের সরিষাবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটর সাইকেলের আরোহী দুইচাচা ভাতিজা নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার সরিষাবাড়ী-দিগপাইত মহা সড়কের পৌর এলাকার বাউশি ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার কামরাবাদ ইউনিয়নের বড় বাড়িয়া গ্রামের মোজ্জামেল হকের ছেলে সাইদুল ইসলাম (২০) ও খোকন মিয়ার ছেলে আকাশ মিয়া (১৪)। নিহত আকাশ আরডিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে। খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বুধবার সকাল ৭ টার দিকে সাইদুল ও আকাশ বড়বাড়ীয়া গ্রামের নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে দিগপাইত যাচ্ছিল। পথিমধ্যে বাউশি ব্রিজ সংলগ্ন এলাকায় পৌছলে সরিষাবাড়ী থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী ভাই ভাই এন্টারপ্রাইজের একটি বাস মটরসাইকেলটিকে ওভারটেক করার সময় পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ফায়ার সার্ভিসের টিম লিডার লিয়াকত আলী জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমি, ফায়ারম্যান শামিম ও শরীফ সহ একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো ফজলুল করীম বলেন, সকালে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে লাশ দুইটি উদ্ধার করেছে। বাসটিকে এখনো আটক করা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়