ভারতে কুচকাওয়াজে অংশ নেবে বাংলাদেশ সশস্ত্রবাহিনীর ১২২ সদস্য

আগের সংবাদ

মতিঝিলে গাছের সঙ্গে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরের সংবাদ

শীর্ষ স্থান আরো দৃঢ় হলো অ্যাতলেটিকোর

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১ , ১২:৪৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৩, ২০২১ , ১২:৪৭ অপরাহ্ণ

লা লিগার এবারের মৌসুমে এমনিতেই উড়ছে অ্যাতলেটিকো মাদ্রিদ। জয়ের সুবাদে পয়েন্ট টেবিলের শীর্ষেও ছিল দিয়াগো সিমিওনের শিষ্যরা। এবার সেই স্থান আরো দৃঢ় করল অ্যাতলেটিকো। মঙ্গলবার রাতের খেলার তারা ২-০ গোলে হারিয়েছে সেভিয়াকে। অ্যাতলেটিকোর হয়ে একটি করে হোল পেয়েছেন অ্যাঞ্জেল কোরেয়া ও সাউল নিগুয়েজ।

নিজেদের মাঠে অ্যাতলেটিকোর হয়ে প্রাথম গোলের সুযোগটি তৈরি করে দেন কেইরন ত্রিপিয়ার। তার পাস থেকে বল পেয়েই ১৭তম লক্ষ্যভেদ করেন অ্যাঞ্জেল কোরেয়া। প্রথমার্ধের আগে আর কোনো গোল হয়নি। যদিও সেভিয়া এই সময়ে অনেকগুলো সুযোগ হাতছাড়া করে। আধিপত্যও বেশি ছিল সেভিয়ার খেলোয়াড়দের।

ম্যাচের ৭৬তম মিনিটে আরেকটি গোল পায় অ্যাতলেটিকো। মার্কোস লরেন্তের পাসে এ গোলের নায়ক সাউল নিগুয়েজ। তাতেই ২-০ গোলে জয় নিশ্চিত হয় স্বাগতিকদের। এ জয়ে ১৬ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে সবার উপরে অ্যাতলেটিকো। দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের ১৮ ম্যাচে পয়েন্ট ৩৭। ৩০ পয়েন্ট নিয়ে সেভিয়া আছে ষষ্ঠ স্থানে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়