কারিনার পার্টি, আসছে নতুন অতিথি

আগের সংবাদ

সম্ভাবনার নতুন দুয়ার থিম পার্ক

পরের সংবাদ

বোয়ালমারী পৌরসভা নির্বাচন

ভোট চাইলেন আ. লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১ , ৮:১৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৩, ২০২১ , ৮:১৮ অপরাহ্ণ

আধুনিক পৌরসভা গঠন, পরিকল্পিত উন্নয়ন সুনিশ্চিত করা এবং নাগরিক সুবিধা নিশ্চিত করতে ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনে বুধবার দিনভর নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আ. লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. সেলিম রেজা লিপনের পক্ষে তারা নৌকা প্রতীকে ভোট চান।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং সদ্য ঘোষিত আ’লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য এডভোকেট মো. লিয়াকত শিকদারের নেতৃত্বে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য বিমান রায়, মুনশি সেলিম হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য শেখ তাহিদুর রহমান মুক্ত।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক আমিনুর রহমান সোহেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মো. মোমিনুর রহমান সবুজ, দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামীম মোল্যা, জাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসাহাক মিয়া, বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আখতার তপন প্রমুখ। পৌরসভার নাগরিক সুবিধা বৃদ্ধি করতে নৌকা প্রতীকে মেয়র নির্বাচিত করতে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা।

তারা ভোটারদের উদ্দেশ্য করে বলেন, নৌকার সৈনিক লিপন মিয়া নির্বাচিত হলে পৌরবাসীর সর্বোচ্চ নাগরিক সুবিধা প্রাপ্তির নিশ্চিত করা হবে। সেই সাথে এলাকায় পার্কসহ চিত্তবিনোদনের ব্যবস্থা, সড়ক বাতি ও সুপেয় পানি সরবরাহের ব্যবস্থা করার আশ্বাস দেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়