মেইলে শিক্ষকদের হুমকি, থানায় অভিযোগ কুবি প্রশাসনের

আগের সংবাদ

সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৫৭, নেপথ্যে যুক্তরাষ্ট্র

পরের সংবাদ

আখাউড়া পৌরসভা নির্বাচন

নৌকার মাঝি কাজল

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১ , ১০:০২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৩, ২০২১ , ১০:০২ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে ফের নৌকা পেলেন বর্তমান মেয়র মো. তাকজিল খলিফা কাজল। বুধবার (১৩ জানুয়ারি) বিকালে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ড এই সিদ্ধান্ত চূড়ান্ত করেছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এর আগেও আখাউড়া পৌরসভা নির্বাচনে টানা দুই দুইবার আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসাবে মেয়র নির্বাচিত হয়েছেন উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল।

চতুর্থ ধাপে দেশের ৫৬টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী চুড়ান্ত করে বাংলাদেশ আওয়ামীলীগ। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আয়োজিত এক সভায় প্রার্থিতা চুড়ান্ত করা হয়।

আইনমন্ত্রী আনিসুল হক এমপির ঘনিষ্টভাজন হিসেবে পরিচিত মেয়র কাজল ফের নৌকা পেয়েছেন এই ঘোষণার পর পরই তার সমর্থকরা রাস্তায় নেমে আনন্দ -উল্লাস প্রকাশ করে।

দলীয় মনোনয়ন পাওয়ার প্রতিক্রিয়ায় কাজল বলেন, দীর্ঘদিন ধরেই এলাকা ও দলের জন্য আমি কাজ করছি। দল আমাকে মূল্যায়ন করেছে। এখন দলের সব স্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করবো। এ সময় তিনি দল ও আইনমন্ত্রী আনিসুলহক এমপিসহ এলাকার মানুষের প্রতি কৃতক্ষতা প্রকাশ করে।

আগামী ১৪ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতিতে আখাউড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়