×

সারাদেশ

চট্টগ্রামে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২১, ১০:৪৭ পিএম

চট্টগ্রামে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম নগরীর পাঠানটুলিতে আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতের এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন।

রাত ৮টার দিকে নগরীর ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের মোগলটুলি মগপুকুরপাড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ জানান। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আজগর আলী বাবুল (৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে। মাহবুব নামে গুলিবিদ্ধ আরেকজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বলেন, আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদেরের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে বাবুল নিহত এবং মাহবুব আহত হয়েছেন। নিহত আজগর আলী বাবুল (৫৫) ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর এবং বিদ্রোহী আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুই পক্ষই গোলাগুলিতে অংশ নেয়। পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণের চেষ্টা করছে। এর আগে বিকেলে লোহার তৈরি বিপুল ব্যাটমিন্টন ব্যাট জব্দ করে পুলিশ। কিন্তু জাগো নিউজের পক্ষ থেকে ঘটনার সত্যতা জানতে চাইলে ওসব কিছু না বলে প্রসঙ্গ এড়িয়ে যান ওসি সদীপ কুমার দাশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App