জাবির ছাত্র বলে গর্বিত মুশফিক

আগের সংবাদ

সালথায় শীতবস্ত্র বিতরণ ও সাংবাদিক আছাদুজ্জামানকে সংবর্ধনা

পরের সংবাদ

বাউফলে নার্সিং ইনিস্টিটিউটের ভিত্তি প্রস্তর স্থাপন

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২১ , ৫:৩৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১২, ২০২১ , ৫:৩৬ অপরাহ্ণ

বাউফলে নার্সিং ইনিস্টিটিউটের ভিত্তি প্রস্তর স্থাপণ করা হয়েছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেল ৪ টায় কালাইয়া-বাউফল মহাসড়কের পাশে নার্সিং ইনিস্টিটিউটের নির্ধারিত স্থানে এ ভিত্তি প্রস্তর স্থাপণ করা হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. নাজমুল হকের সভাপতিত্ব আয়োজিত অনুষ্ঠানে জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজ এমপি প্রধান অতিথি হিসেবে নার্সিং ইনিস্টিটিউটের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পটুয়াখালী জেলা সিভিল সার্জন ডা.মো.জাহাঙ্গীর আলম, বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এবং সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া এবং পটুয়াখালী জেলা পাবলিক হেলথ নার্স মোসা. জাহানারা বেগম।

অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে আ.স.ম. ফিরোজ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশিক্ষিত ডাক্তার ও নার্স দিয়ে গ্রামের সাধারন মানুষকে চিকিৎসা সেবা প্রদান করার জন্য আমাদের বাউফলে নার্সিং ইনিস্টিটিউট দিয়েছেন। এজন্য বাউফলবাসী কৃতজ্ঞ। আমরা প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাউফল উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে সরকারের উন্নয়নে সামিল হবো এবং উন্নয়নের সুফল যাতে দেশের মানুষ পেতে পারে তার জন্য সেচষ্ট থাকবো। এই নার্সিং ইনিস্টিটিউটের মাধ্যমে দেশের শত শত মেয়েরা পড়াশোনার সুযোগ পাবেন।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়