৫০ গ্রাম হিরোইন রাখায় যাবজ্জীবন কারাদণ্ড

আগের সংবাদ

মধ্যরাতে পোস্ট দিয়ে সবাই দেখার আগেই ডিলিট করলেন নোবেল

পরের সংবাদ

জন্ম নিয়ন্ত্রণ করবেন না প্রিয়াঙ্কা!

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২১ , ২:৪৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১২, ২০২১ , ২:৫৬ অপরাহ্ণ

‘আমার পক্ষে যতগুলো সম্ভব, ততগুলো সন্তানই নিতে চাই।’ স্বামী সংসার নিয়ে রবিবার দ্য টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এভাবেই জানান বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, কতটি সন্তান নিতে চান। এর পর তিনি এ উত্তর দেন। এরপর আবারও প্রশ্ন করা হয় একটি ক্রিকেট টিম? জবাবে তিনি বলেন, আই এম নট শিউর।

অভিনেত্রীর কথায়, একজন মানুষকে নিজের পাশে পাওয়া অনেক বড় ব্যাপার। পেশাগত জীবন বাদ দিয়ে আমি সবসময় চেষ্টা করি ভালো থাকার। যতটা থাকা সম্ভব। আমি খুব ভাগ্যবান যে নিকও ঠিক জীবন সম্পর্কে এইরকম কিছুই ভাবে।

তিনি জানিয়েছেন কোয়ারেন্টাইন পর্বে অনেকটা কাছাকাছি আসতে পেরেছেন তারা। তিনি বলেন, “কোয়ারেন্টাইনে থাকাকালীন আমরা অনেকটা সময় একসঙ্গে কাটাতে পেরেছি। যেটা আমার কাছে একটা বিরাট পাওয়া। কারণ আমাদের কাজ, কেরিয়ারের ব্যস্ততার জন্য এতটা সময় একসঙ্গে কাটাতে পারি না।

২০১৮ সালের ১ ডিসেম্বর নিক জোনাসকে বিয়ে করেন। বিয়ের পর আমেরিকায় স্থায়ী হয়েছেন প্রিয়াঙ্কা। মাঝে মধ্যে বেড়াতে আসেন ভারতে। বছর দশেকের ছোট নিককে বিয়ের করা নিয়ে কম বিতর্ক হয়নি। এবার এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। প্রিয়াঙ্কা বলেন, “অন্য অনেক কাপলদের মতো পারস্পরিক সমঝোতা থাকাটা জরুরি। একে অন্যের ভালোলাগা, খারাপ লাগা, অভ্যাসকে সম্মান করতে হবে। উল্টো দিকের মানুষকে চেনা বা বোঝা খুবই রোমাঞ্চকর একটা বিষয়। কিন্তু সেটা পথটা কখনই কঠিন নয়।”

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়