×

বিনোদন

সারাক্ষণ খাই খাই ভাব আনুশকার!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২১, ১২:১৩ পিএম

সারাক্ষণ খাই খাই ভাব আনুশকার!
সারাক্ষণ খাই খাই ভাব আনুশকার!

আনুশকা শর্মা।

আশ মিটিয়ে খাচ্ছেন আনুশকা শর্মার। যা ইচ্ছে হচ্ছে তা-ই। ভাজাভুজি, মশলাদার খাবার বাদ দিচ্ছেন না কিছুই। গর্ভাবস্থার এই পর্যায়ে খিদে বেশি হচ্ছে অভিনেত্রীর। তার ওপর টক-ঝাল-নোনতা খাবার দেখলে খাবার ইচ্ছে বেড়ে হচ্ছে দ্বিগুণ।

শুক্রবার তো বাড়িতেই ফুচকার ডালা সাজিয়ে বসেছিলেন। টক জল, বুন্দি, চাটনি বাদ ছিল না কিছুই। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে আনুশকা লিখেছেন, ‘গো বিগ অ্যাট হোম’। অর্থাৎ বাড়িতেই এই সব বানিয়ে ফুচকা খাওয়ার তীব্র ইচ্ছে পূরণ করেছেন।

এরপর শনিবার আনুশকা খেয়েছেন পিৎজা। ইনস্টা স্টোরিতে দেখা যাচ্ছে কোলে প্লেট নিয়ে তার উপর রেখেছেন পিৎজার বিশাল একখানা টুকরো। পাশেই আরও দু’টি বাক্সে রাখা আরও পিৎজা। এবার আনুশকার ক্যাপশন, ‘গো বিগ অর গো হোম।’ সোজা কথায় বেশি খাও নয়তো বাড়ি যাও।

আসলে বিরাট কোহলি যত্নের কোনও ত্রুটি রাখছেন না। মুখের কথা খসতে না খসতেই এনে হাজির করছেন আনুশকার পছন্দের খাবার।তবে বিরাটের এনে দেওয়া পিৎজাতেই থামেননি আনুশকা।

পিৎজা, ফুচকার পর রবিবার খেয়েছেন সিন্ধি ব্রাঞ্চ। প্রাতঃরাশ আর মধ্যাহ্নভোজের মাঝামাঝি সময়ে রীতিমতো বুফে সাজিয়ে খেতে বসেছেন আনুশকা। কী নেই সেখানে। পুরী, পাঁপড়, দই, ভাজি এমনকী ছবিতে দেখা যাচ্ছে মশলাদার নানা পদও। তবে রবিবারের ব্রাঞ্চের আয়োজক বিরাট কোহলি নন। আনুষ্কারই এক বন্ধু। আনুশকার প্রবল খিদে মেটাতে যা যা করার সবটুকুই করেছেন তিনি। পাকিস্তানের সিন্ধ প্রদেশের স্পেশ্যাল খাবার খেয়ে খুশি আনুশকাও।

নেটাগরিকরা আনুশকার এই খাই খাই ভাব বেশ উপভোগ করছেন। আপাতত তাই আগামী দিনে আর কী কী খাওয়ার সাধ হয় আনুশকার সেটাই জানতে মুখিয়ে রয়েছে সোশ্যাল দুনিয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App