×

সারাদেশ

বিয়ের দাবিতে অনশনরত পপি পেলো স্ত্রীর মর্যাদা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২১, ১০:৪৬ পিএম

বিয়ের দাবিতে অনশনরত পপি পেলো স্ত্রীর মর্যাদা

নাটোরের নলডাঙ্গায় অবশেষে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে ৫ দিন ধরে অনশনরত প্রেমিকা পপির বিয়ে হল তার প্রেমিক সাইফুলের সাথে। এর ফলে স্ত্রীর মর্যাদা পেলো পপি। সোমবার(১১ জানুয়ারি) বিকেলে নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নের ঠাকুর লক্ষীকোল মদনহাট পাবনা পাড়া গ্রামে প্রেমিকের নিজ বাড়ীতে তাদের বিয়ে সম্পন্ন হয়।

বিয়েতে পিপরুল ইউনিয়নের চেয়ারম্যান কলিম উদ্দিন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মিসহ বিপুল পরিমাণ উৎসুক মানুষ উপস্থিত ছিলেন। বিয়েতে ৬ লক্ষ ১টাকা দেনমোহর ধার্য করা হয়। এই ঘটনায় এলাকায় খুশির আমেজ বিরাজ করছে। প্রেমিক সাইফুল একই গ্রামের সিদ্দিক মোল্লার ছেলে এবং পপি একই উপজেলার সোনারমোড় এলাকার মৃত আব্দুস সোবাহানের মেয়ে। এর আগে গত বৃহস্পতিবার ৭ জানুয়ারী থেকে স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিক সাইফুলের বাড়িতে অবস্থান নেন পপি।নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ও স্থানীয়রা জানান, র্দীর্ঘদিন ধরেই সাইফুল এবং পপি মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

পরে বিষয়টি জানাজানি হলে গত বছরের আগষ্ট মাসে তারা গাজীপুরে অবস্থান নেয়। সেখানে তারা স্বামী স্ত্রীর পরিচয়ে দীর্ঘদিন থাকার পরে সম্প্রতি সাইফুল বাড়ী চলে আসে। পরে পপি সাইফুলকে বিয়ের জন্য চাপ দিলে নানা টালবাহানা করতে থাকে সাইফুল। এদিকে কোন উপায় না দেখে পপি বিয়ের দাবিতে সাইফুলের বাড়ীতে অনশন শুরু করে। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচারের পর স্থানীয় প্রশাসন এবং গণ্যমান্য ব্যক্তিবগের্র উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App