×

সারাদেশ

গৃহবধূ নাছরিন হত্যা: আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২১, ০২:৪৮ পিএম

গৃহবধূ নাছরিন হত্যা: আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

মানববন্ধন। ছবি: প্রতিনিধি

চরফ্যাশন সরকারি কলেজের অফিস সহকারী খাদিজা নাছরিন হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করা হয়। সোমবার (১১জানুয়ারি) বেলা ১২টায় বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যানারে চরফ্যাশন পৌর সদর রোডে এ মানববন্ধন করে।

মানববন্ধনে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের কর্মরত শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী এবং বাজারের শতশত ব্যবসায়ীসহ সামাজিক,রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তব্য দেন, উপজেলা জলবায়ু ফোরাম সভাপতি এম আবু সিদ্দিক, পৌর কাউন্সিলর আকতারুল আলম শামু,সাংবাদিক কল্যান তহবিলের আহবায়ক ইয়াসিন আরাফাত,সদস্য সচিব এম আমির হোসেন, সাংবাদিক কামাল মিয়াজি,প্রভাষক মাহমুদা খানম মিলি, শিক্ষিকা শামসুন্নাহার স্নীগ্ধা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, শ্বাসরোধ করে নাছরিনকে হত্যার ৫৩ দিনেও আইন শৃঙ্খলা বাহিনীর অনীহার কারণেই মূল আসামি কামাল হোসেনসহ জড়িতদের পুলিশ গ্রেপ্তারে ব্যর্থ হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করা না হলে আরও কঠোর আন্দলোনের ঘোষণা দেয়া হবে।

গেল ২১ নভেম্বর চরফ্যাশন সরকারী হাসপাতালে খাদিজা নাছরিন একটি নবজাতক শিশুর জন্ম দেন। পরদিন ২২ নভেম্বর দুপুরে স্বামী কামাল হোসেন কালিয়াকান্দী ৯নং ওয়ার্ডের বাড়িতে তাকে নিয়ে যান।

ওই দিন সন্ধ্যায় স্বামী কামাল হোসেনের বেডরুম থেকে নাছরিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে চরফ্যাশন থানা পুলিশ। ঘটনার ৪২ দিন পর ময়না তদন্তের প্রতিবেদন আসলে নিহতের ভাই সাইফুল ইসলাম রুবেল বাদী হয়ে কামাল হোসেনসহ ৬ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App