×

বিনোদন

আইটেম গানে এফডিসি মাতাচ্ছেন পূর্ণিমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২১, ০৩:৩২ পিএম

আইটেম গানে এফডিসি মাতাচ্ছেন পূর্ণিমা

আইটেম গানে পূর্ণিমা।

আইটেম গানে এফডিসি মাতাচ্ছেন পূর্ণিমা
আইটেম গানে এফডিসি মাতাচ্ছেন পূর্ণিমা

ঢাকাই সিনেমার প্রিয়মুখ অভিনেত্রী পূর্ণিমা। নিত্যদিনই ছড়াচ্ছে যেন রুপের আগুন। আর সামাজিক মাধ্যমে নিজের ছবি প্রকাশ করে গরম রাখছেন এই নায়িকা। দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন বহু সুপারহিট সিনেমা।

তবে দীর্ঘদিন রুপালি পর্দায় না থাকলেও সুখের খবর হলো বিরতি কাটিয়ে ‘জ্যাম’ ও ‘গাংচিল’ নামের দুটি সিনেমা নিয়ে ফিরছেনে এই অভিনেত্রী। এফডিসিতে ছবিটির আইটেম গানের শুটিং-এ একসঙ্গে কোমর দুলাতে দেখা গেছে পূর্ণিমাকে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে ‘গাংচিল’ নামের সিনেমাটিতে এনজিও কর্মীর ভূমিকায় অভিনয় করছেন পূর্ণিমা। তার বিপরীতে সাংবাদিকের চরিত্রে রয়েছেন ফেরদৌস।

এরইমধ্যে ছবিটির শুটিং প্রায় শেষের দিকে। বর্তমানে এফডিসিতে চলছে এর আইটেম গানের শুটিং। সেখানে অংশ নিতে দেখা গেছে পূর্ণিমাকে। তার সঙ্গে আছেন অভিনেতা রাশেদ মামুন অপু।

বেশ দৃষ্টিনন্দন সেট তৈরি করে ছবির আইটেম গানের দৃশ্যধারণ করছেন পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল। এই সিনেমায় বিশেষ একটি চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তা। আরও রয়েছেন তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App