×

শিক্ষা

স্কাউটে পাবলিক বিশ্ববিদ্যালয়ের প্রথম লিডার ট্রেনার জবির গ্রুপ সম্পাদক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২১, ০৭:৫৭ পিএম

স্কাউটে পাবলিক বিশ্ববিদ্যালয়ের প্রথম লিডার ট্রেনার জবির গ্রুপ সম্পাদক

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) রোভার স্কাউটের গ্রুপ সম্পাদক অধ্যাপক ড. মনিরুজ্জামান খন্দকার বাংলাদেশ স্কাউটস ট্রেনিং এর সর্বোচ্চ স্বীকৃতি হিসেবে ফোর বিড্স (লিডার ট্রেনার) অ্যাওয়ার্ড অর্জন করেছেন। এর মাধ্যমে বাংলাদেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে তিনিই প্রথম এ স্বীকৃতি অর্জন করেন। এর আগে ফোর বিড্স অ্যাওয়ার্ড এর পূর্বশর্ত হিসেবে ফিলিপাইনে এপিআর সিএলটি কোর্সে তিনি অংশগ্রহণ করেন।

লিডার ট্রেনার অ্যাওয়ার্ড অর্জন উপলক্ষ্যে রবিবার (১০ জানুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এবং ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ ড. মনিরুজ্জামানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় উদ্ভিদবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মনিরুজ্জামান খন্দকার অ্যাওয়ার্ড অর্জনের বিষয়ে বলেন, পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হয়ে প্রথম এ খেতাব পাওয়ায় আমি আনন্দিত। এর আগে থেকেই জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রপ কার্যক্রমের দিক দিয়ে সবার উপরের অবস্থান করে নিয়েছে। রোভার স্কাউটের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের এ জায়গা ধরে রাখতে আমি সচেষ্ট থাকব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App