×

সারাদেশ

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫ 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২১, ০১:৫২ পিএম

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫ 

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই জন নিহত ও ১৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার (১০ জানুয়ারি) সকালে মহাসড়কের পাটকেলঘাটা  থানার শাকদাহ ব্রিজ সংলগ্ন এলাকায়।

নিহতরা হলেন জেলার শ্যামনগর উপজেলার আড়পাঙ্গাসিয়া গ্রামের মৃত মাদার চন্দ্র মন্ডলের ছেলে রামপদ মন্ডল (৩২) ও একই এলাকার মৃত বনমালী মন্ডলের ছেলে অতিঙ্কার মন্ডল (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, আজ সকালে , খুলনা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহী বাস শাকদাহ ব্রিজ পার হয়ে একটি ট্রাককে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে পানিতে ডুবে যায়। এতে ঘটনাস্থলে দুই জন নিহত ও ১৫ জন  আহত হয়। আহতদের  মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালসহ  স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আহত ও নিহতদের উদ্ধারে কাজ করছেন। দুর্ঘটনায় পতিত যাত্রীবাহী বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।

পাটকেলঘাটা থানা পরিদর্শক (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে  ও আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনা কবলিত বাসটি (খুলনা মেট্রো-জ- ০০-০৪-০০৬৯) উদ্ধারের জন্য থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম কাজ করছে। এ ঘটনা হাইওয়ে পুলিশ আইনগত  ব্যবস্থা নেবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App