×

সারাদেশ

শ্রমিক ইউনিয়নের নেতৃত্বে জাকির ও রাজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২১, ০৯:১৪ পিএম

শ্রমিক ইউনিয়নের নেতৃত্বে জাকির ও রাজ

ছবি: প্রতিনিধি

নওগাঁর রাণীনগর উপজেলা বেবি ট্যাক্সি, ট্যাম্পো ও সিএনজি শ্রমিক ইউনিয়নের নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার (১০ জানুয়ারি) বিকেলে নওগাঁ জেলা কমিটি রাণীনগর উপজেলা বেবি ট্যাক্সি, ট্যাম্পো ও সিএনজি শ্রমিক ইউনিয়নের নতুন কমিটির অনুমোদন দেন। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন জাকির হোসেন জয় ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাজ ইসলাম। এদিন আগামী ৩ বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ঠ প‚র্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে রাণীনগর উপজেলা বাসট্রান্ড এলাকায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেবি ট্যাক্সি, ট্যাম্পো ও সিএনজি শ্রমিক ইউনিয়ন রাণীনগর শাখা আহবায়ক আব্দুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রম ও কর্মসংস্থাণ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল।

এছাড়াও উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জারজিস হাসার মিঠু, রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবু তালেব জলসা, নওগাঁ জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি আসলাম শেখ ও সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিক সহ আরো অনেকেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App