×

পুরনো খবর

বাউফলে দোতলা লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২১, ১০:৫৯ এএম

ঢাকা থেকে পায়রা বন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসা এমভি এ্যাডভেঞ্চার-১১ দোতলা লঞ্চের ধাক্কায় বাউফলের কেশবপুর ইউনিয়নের বাদামতলী এলাকার তেঁতুলিয়া নদীতে মাছ ধরা একটি ট্রলার খণ্ডবিখণ্ড হয়ে ডুবে গেছে।

শনিবার (৯ জানুয়ারি) রাত পৌনে একটার দিকে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক জেলে এখনো নিখোঁজ রয়েছেন। নৌকায় থাকা জেলেদের বাড়ি কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামে। ওই জেলে নৌকায় থাকা জসিম উদ্দিন (২৫) জানায়, রাত পৌনে একটার দিকে এ্যাডভেঞ্চার লঞ্চটি চর ঘোরার সময় হঠাৎ তাদের ট্রলারের ওপর উঠিয়ে দেয়। এসময় ট্রলারে সে সহ  রাসেল (২৭) এবং মনির হোসেন(৩৩) নামে আরো দুজন ছিল। লঞ্চের ধাক্কায় ট্রলারটি তিন-চার খণ্ড হয়ে ডুবে যায়। এ সময় আমি এবং রাসেল সাঁতার কেটে পাড়ে উঠতে পারলেও মনিরের কোন সন্ধান পাওয়া যায়নি। তার গায়ে থাকা কম্বলটি পাওয়া গেছে। ঘটনার পর লঞ্চটি দ্রুত বেগে পায়রা বন্দরের দিকে চলে গেছে।

ওই এলাকার সমাজকর্মী মজিবুর রহমান জানান, রোববার (১০ জানুয়ারি) বেলা সাড়ে ১০ টা পর্যন্ত মনিরের কোন সন্ধান মেলেনি। মনিরের পরিবারের লোকজনসহ এলাকাবাসীরা ট্রলার নিয়ে তেঁতুলিয়া নদীতে রাসেলকে খুঁজতেছেন। রাসেল অত্যন্ত গরিব মানুষ। তার ৭ বছরের একটি ছেলে ও ৪ বছরের একটি মেয়ে রয়েছে।

ঘটনার পর থেকে নিখোঁজের বাড়িতে শোকের মাতম বইছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App