×

খেলা

ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ দল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২১, ১১:৫৩ এএম

ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ দল

ওয়েস্ট ইন্ডিজ দল।

ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ দল

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ দল

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ দল

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ দল

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে এবং টেস্ট সিরিজ খেলার জন্য উইন্ডিজ দল আজ সকালে ঢাকায় পা রেখেছে। তিনদিন হোটেল সোনারগাঁতে জৈব সুরক্ষা বলয়ে থাকতে হবে উইন্ডিজ দলকে। তবে ১৪ জানুয়ারি শেরেবাংলা স্টেডিয়ামের পাশে বিসিবি একাডেমি মাঠে প্র্যাকটিস করবে ক্যারিবিয়ানরা।ওয়ানডে সিরিজ শুরুর আগে ১৪ থেকে ১৭ জানুয়ারি ৪ দিন অনুশীলন শেষে ১৮ জানুয়ারি বিকেএসপিতে একটি প্রস্তুতি ম্যাচে অংশ নেবে ক্যারিবিয়ানরা। ২০ জানুয়ারি প্রথম ওয়ানডে ম্যাচে টাইগারদের মোকাবেলা করবে ওয়েস্ট ইন্ডিজ।

[caption id="attachment_259803" align="aligncenter" width="687"] ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।[/caption]

একই ভেন্যুতে ২২শে জানুয়ারি দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে উভয় দল। ২৫ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজ শেষে টেস্ট সিরিজ শুরুর আগে ২৯ থেকে ৩১ শে জানুয়ারি চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ক্যারিবিয়ানরা। ৩ ফেব্রুয়ারি থেকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। এরপর ১১থেকে ১৫ ফেব্রুয়ারি সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে।

[caption id="attachment_259804" align="aligncenter" width="687"] ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।[/caption]

আজ বাংলাদেশে উইন্ডিজের যে দলটি পা রেখেছে , এই দলে নাম করা ক্রিকেটার নেই বললেই চলে।ওয়েস্ট ইন্ডিজের দশজন নামকরা ক্রিকেটার আগেই দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। ফলে খর্বাকৃতির দল নিয়ে বাংলাদেশে এসেছে ওয়েস্ট ইন্ডিজ।

[caption id="attachment_259806" align="aligncenter" width="687"] ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App