×

সারাদেশ

আপিলে প্রার্থীতা ফিরে পেলেন দুইজন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২১, ০৭:১৮ পিএম

আপিলে প্রার্থীতা ফিরে পেলেন দুইজন

ছবি: প্রতিনিধি

আপিলে প্রার্থীতা ফিরে পেলেন দুইজন

ছবি: প্রতিনিধি

বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনে দুইজন কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। অপরদিকে আপিলে দুইজন প্রার্থী তাদের প্রার্থীতা ফিরে পেয়েছেন। এরা হলেন, ১ নম্বর সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আ. কাদের এবং ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর সীমা রানী সাহা।

পাথরঘাটার সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, পাথরঘাটা পৌরসভা নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ৩ নম্বর ওয়ার্ডে মো. হাবিবুর রহমান ও ৮ নম্বর ওয়ার্ডে মো. শাহাদাৎ আকন নিজ নিজ প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। এ প্রত্যাহার শেষে ৮ নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন, ৩ জন ও ৩ নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন ৫ জন।

বরগুনা জেলা প্রশাসকের কাছে আপিলে প্রার্থীতা ফিরে পেলেন, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর সীমা রানী সাহা এবং ১ নম্বর সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আ. কাদের। এতে ১ নম্বর সাধারণ ওয়ার্ডে প্রার্থী হল, ৫ জন ও ৪ ,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রার্থী হল, ৪জন।

এ ব্যাপারে পাথরঘাটা পৌরসভা নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও পাথরঘাটা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আইউব আলী হাওলাদার বলেন, পাথরঘাটা পৌরসভা নির্বাচনে সাধারণ কাউন্সিলর ওয়ার্ড ও সংরক্ষিত নারী কাউন্সিলর ওয়ার্ডে দুজন প্রার্থী তাদের প্রার্থীতা ফিরে পেয়েছেন। সাধারণ কাউন্সিলর ওয়ার্ড থেকে দুজন তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। তবে মেয়র পদে প্রতিদ্বন্দী কোন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App