প্রয়াত সঙ্গীত শিল্পী হাশেমের জন্মজয়ন্তী

আগের সংবাদ

বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলতে জিয়ার আবিষ্কার: নানক

পরের সংবাদ

রাজধানীতে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার ১১

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২১ , ৭:০৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১০, ২০২১ , ৭:০৫ অপরাহ্ণ

রাজধানীতে পৃথক ঘটনায় অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ। এ সময় তাদের কাছ থেকে এক মণ গাজা, ২০ হাজার ইয়াবা ও ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। রবিবার (১০ জানুয়ারি) পুলিশ ও র‌্যাব গণমাধ্যম শাখা থেকে এসব তথ্য জানানো হয়।

ডিএিমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখার উপকমিশনার ওয়ালিদ হোসেন গতকাল বলেন, রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে ৪০ কেজি গাঁজাসহ গত শনিবার রাতে পাঁচ জনকে গ্রেপ্তার করে ডিএমপি গোয়েন্দা ওয়ারী বিভাগ। গ্রেপ্তারকৃতরা ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লা জেলা থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে থাকে। তারা গাঁজা পরিবহনের রুট হিসাবে ট্রেন বাস, কাভার্ডভ্যান, মাইক্রোবাস ইত্যাদি ব্যবহার করে।

র‌্যাব লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি ইমরান বলেন, রাজধানীর কদমতলী এলাকায় রবিবার সকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি দল অভিযান চালিয়ে ২০ হাজার ৫০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। তিনি আরো বলেন, রবিবার যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ সাকিনস্থ গোলাপবাগ ষ্টেডিয়াম গ্যালারি মাকের্ট এলাকায় অভিযান চালিয়ে ৬০০ বোতল ফেনসিডিলসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব-১০ এর আরেকটি দল।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়