সবজি চাষে জসিম সফল

আগের সংবাদ

পার্লামেন্ট ভবনে মাথায় পশুর শিং পরা হামলাকারী গ্রেপ্তার

পরের সংবাদ

ভুল ছবি আপলোড করায় কঙ্গনার নামে মামলা

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২১ , ১:১৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১০, ২০২১ , ১:১৭ অপরাহ্ণ

টুইটে ভুল ছবি আপলোড দিয়ে বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা। পাঞ্জাবের ভাতিন্ডা আদালতে তার বিরুদ্ধে মামলা করেছেন কৃষক আন্দোলনের মাহিন্দর কাউর। কঙ্গনার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৯ এবং ৫০০ ধারায় মামলা দায়ের করেছেন বছর ৭৩ বছরের দাদি মাহিন্দর কাউর। আগামী ১১ জানুয়ারি এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

জানা গেছে, কৃষক আন্দোলনে যোগদানকারী মহিন্দ্র কাউরকে ‘শাহিনবাগ দাদি’ বিলকিস বানুর সঙ্গে গুলিয়ে ফেলেন কঙ্গনা। দুই বৃদ্ধার পাশাপাশি ছবি পোস্ট করে টুইটে অভিনেত্রী মন্তব্য করে বসেন, ‘একে ১০০ টাকায় পাওয়া যায়।’ পরে ভুল করছেন বুঝতে পেরে পরে টুইটটি মুছে দেন কঙ্গনা।

অভিযোগপত্রে তিনি লিখেছেন, এই জাতীয় মন্তব্য করে ওই অভিনেত্রী আমার খ্যাতি এবং প্রতিপত্ত্বি হ্রাস করেছেন। মিথ্যা টুইটের কারণে আমি আমার পরিবারের সদস্য, আত্মীয়স্বজন, প্রতিবেশী, গ্রামবাসী এবং সাধারণ মানুষের চোখে ছোট হয়েছি। যা আমার মানসিক চাপ, যন্ত্রণা, হয়রানির, অপমানের কারণ।

টুইটটি মুছে ফেলার আগেই ভাইরাল হয়ে যায়। এরপরই কঙ্গনার বিরুদ্ধে ফুঁসে উঠেছিলেন নেটিজেনদের একাংশ। কঙ্গনার কথায় দিলজিৎ দোসাঞ্জ প্রতিবাদ করায় দুই জনের মধ্যে চলে তর্ক। শুধু দিলজিৎ নয়, বিষয়টি নিয়ে অনেকেই কঙ্গনার মন্তব্যে তীব্র নিন্দা করেন। এই ঘটনায় কঙ্গনাকে আইনি নোটিস পাঠিয়েছিলেন পাঞ্জাবের আইনজীবী হরকম সিং। শিখ গুরুদুয়ারা ম্যানেজমেন্ট কমিটির তরফেও অভিনেত্রীকে আইনি নোটিস পাঠানো হয়, বলা হয় নিঃশর্ত ক্ষমা চাইতে হবে কঙ্গনাকে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়