অন্ধকার থেকে আলোকিত দেশে ফেরা

আগের সংবাদ

সুবিবেচনার কয়েকটি বিষয়

পরের সংবাদ

চ্যাম্পিয়ন্স টি-টোয়েন্টি টু্র্নামেন্টের ট্রফি উন্মোচন

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২১ , ১০:৪১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১০, ২০২১ , ১০:৪১ অপরাহ্ণ

লেঃ শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেডের আয়োজনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে একাডেমি চ্যাম্পিয়ন্স ট্রফি টি-টোয়েন্টি টুর্ণামেন্ট। আজ এই টুর্নামেন্টের ট্রফি ও লগু উন্মোচন করা হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব প্রাঙ্গনে। এ সময় টুর্নামেন্টের উদ্বোধন করেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের প্রেসিডেন্ট সাফওয়ান সোবহান তাসবির। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের ফাউন্ডার প্রেসিডেন্ট ও গভর্নিং বডির চেয়ারম্যান মনজুর কাদের।

অন্যান্যদের উপস্থিত ছিলেন মোহাম্মদ রফিক, আব্দুর রাজ্জাক রাজ, তুষার ইমরান ও তারেক আজিজসহ সাবেক ও বর্তমান ক্রিকেটাররা। একাডেমি চ্যাম্পিয়ন্স টি-টোয়েন্টি টু্র্নামেন্টে অংশ নেবে রাজধানী ঢাকার সেরা ২৪ ক্রিকেট একাডেমি।
দল গুলো হল-

শেখ জামাল ক্রিকেট একাডেমি,শিশু কিশোর ক্রিকেট একাডেমি,বনশ্রী ক্রিকেট একাডেমি,কারিগর ক্রিকেট ক্লাব, ইয়ং ট্যালেন্ট ক্রিকেটার একাডেমি, বেস্ট ১১ ক্রিকেট একাডেমি, ঢাকা টাইগার্স ক্রিকেট একাডেমি, ক্লাব ডিজিটাল ক্রিকেট একাডেমি,ধানমন্ডি ক্রিকেট একাডেমি,গেন্ডারিয়া ক্রিকেট একাডেমি,হাজী দীন মোহাম্মদ মোল্লা ক্রিকেট একাডেমি,উত্তরা ক্লাব লিমিটেড,ক্রিকম্যাড, ইনটেন্স ক্রিকেট একাডেমি,মিরপুর গ্ল্যাডিয়েটরস ক্রিকেট একাডেমি,কাঠগোড়া ক্রিকেট একাডেমি,টি.কে স্পোর্টস ক্রিকেট একাডেমি,ডক্টরস ক্রিকেট একাডেমি, মোহাম্মদপুর শহীদ পার্ক ক্রিকেট একাডেমি,সিটি ক্লাব, কে.এল. ওয়ারিয়র্স ক্রিকেট একাডেমি ও
শ্যামলী ক্রিকেট একাডেমি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়