×

সারাদেশ

ভিজিএফ কার্ড দেয়ার আশ্বাসে গৃহবধুকে ধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২১, ০২:০৫ পিএম

ভিজিএফ কার্ড দেয়ার আশ্বাসে গৃহবধুকে ধর্ষণ

ছবি: প্রতিনিধি

নাটোরের নলডাঙ্গার বাঁশভাগ এলাকার ভিজিএফ কার্ড করে দেয়ার আশ্বাসে গৃহবধুকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগের মামলায় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অভিযুক্ত ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। ইব্রাহিম উপজেলার পিপরুল ইউনিয়নের ৩নং নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সহযোগী বকুল হোসেন একই এলাকার আবেদ আলীর ছেলে। শনিবার (৯ জানুয়ারি) সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

শুক্রবার (৮ জানুয়ারি) রাত ৮টার দিকে ওই নারী নলডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। রাতেই অভিযান চালিয়ে উপজেলার বাঁশভাগ এলাকা থেকে ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুলকে গ্রেপ্তার করে পুলিশ। ইব্রাহিমের বাড়ি উপজেলার বাঁশভাগ পূর্ব পাড়ায়। অপর সহযোগী একই গ্রামের মৃত নূর উদ্দিনের ছেলে রেজাউলকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলে জানিয়েছেন নলডাঙ্গা থানার ওসি নজরুল ইসলাম।

মামলার এজাহারে বলা হয়, গেল বছরের ৩ অক্টোবর বিকেলে নলডাঙ্গা উপজেলার বাঁশভাগ এলাকার দিনমজুরের স্ত্রীকে ভিজিএফের কার্ড করে দেয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে ওই নারীকে পাশের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে ইব্রাহিম। এ সময় তার দুই সহযোগী বকুল ও রেজাউল ধর্ষণের দৃশ্য ভিডিও করে তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ঘটনাটি যাতে কেউ না জানে সেজন্য তাকে ভয় দেখান ও নজরদারিতে রাখেন। স্থানীয়ভাবে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়।

বিষয়টি জানাজানি হলে দুই মাস পর শুক্রবার রাতে নলডাঙ্গা থানায় ওই নারী বাদী হয়ে ইব্রাহিম, বকুল হোসেন ও রেজাউল করিমকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App