×

সারাদেশ

নৌকা মার্কার ৪ অফিসে অগ্নিসংযোগের অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২১, ১১:৪২ পিএম

নৌকা মার্কার ৪ অফিসে অগ্নিসংযোগের অভিযোগ

বগুড়ার শেরপুর পৌরশহরে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত মেয়র প্রার্থীর নৌকা মার্কার চার নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ করার অভিযোগ উঠেছে।

শনিবার (৯ জানুয়ারি) ভোররাতে দেয়া আগুনে শেরপুর শহরের ৬নং ওয়ার্ডের নয়াপাড়া, ৭নং ওয়ার্ডের হাসপাতাল রোড ও ৪নং ওয়ার্ডের পৌর শিশুপার্ক ও উত্তরসাহাপাড়ার ঋষিপাড়ার চারটি নির্বাচনী অফিসের বেশ কয়েকটি চেয়ার টেবিল, কাপড় ও নৌকা প্রতীক সম্বলিত ডিজিটাল ব্যানার ও পোস্টার পুড়ে গেছে।

আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার জানান, শুক্রবার দিবাগত রাতের কোনো একসময় দৃর্বুত্তরা ওইসব অফিসগুলোতে হানা দিয়ে ভাঙচুরসহ পেট্রোল ঢেলে অগ্নিসংযোগও করেন তারা। সকালের দিকে খবর পেয়েই পুড়ে ফেলা অফিসগুলোতে ছুটে যান। সেইসঙ্গে ঘটনাটি পুলিশ প্রশাসনকে অবহিত করেন।

এদিকে আওয়ামী লীগের দলীয় মনোনীত মেয়র প্রার্থী আব্দুস সাত্তারের নির্বাচনী অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, মৌখিক অভিযোগের ভিত্তিতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সত্যতাও মিলেছে। কিন্তু কারা এই কাজটি করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি শনিবার বগুড়ার শেরপুর পৌরসভার সাধারণ নির্বাচন গোপন ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগ বিএনপি প্রার্থীসহ ৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App