×

রাজধানী

দেবাশীষ বিশ্বাসকে মিথ্যা মামলায় চার্জশিট ভুক্ত আসামি করায় প্রতিবাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০২১, ০১:৫১ পিএম

দেবাশীষ বিশ্বাসকে মিথ্যা মামলায় চার্জশিট ভুক্ত আসামি করায় প্রতিবাদ

মানববন্ধন

রাজবাড়ী জেলার বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাসকে কালুখালী উপজেলার ব্যবসায়ী রবিউল হত্যা মামলায় চার্জশিট ভুক্ত আসামি করায় বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম ঢাকা মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে। শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশটি অনুষ্ঠিত হয়।

বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম ঢাকার আহবায়ক জাহিদুজ্জামান ফারুক এর সভাপতিত্বে ও ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশন ঢাকা সভাপতি অমরেশ রায় সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক ও ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশন ঢাকার সাধারণ সম্পাদক আছাদুজ্জামান, কালের কণ্ঠের জ্যেষ্ঠ সাংবাদিক লায়েকুজ্জামান,ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির পরিচালক মোশাররফ হোসেন প্রমুখ।

বক্তারা অবিলম্বে দেবাশীষ বিশ্বাসের রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার ব্যবসায়ী রবিউল হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি করায় এর তীব্র প্রতিবাদ জানান। বলেন আশা করছি অতি অল্প সময়ের মধ্যে দেবাশীষ বিশ্বাসের বিরুদ্ধে যে মিথ্যা মামলায় চার্জশিটভুক্ত করা হয়েছে তা অতি দ্রুততম সময়ের মধ্যে মামলা রিভিউ করে নাম বাদ দেয়ার জোর দাবি জানান। দেবাশীষ বিশ্বাসের এই মিথ্যা মামলায় চার্জশিটভুক্ত আসামী থেকে নাম বাদ দেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদের আশু হস্তক্ষেপ কামনা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App